সংলাপ কাঁচিতে সম্মতি, চাপে পড়ে ক্ষমা চাইল মের্সাল ছবির প্রযোজক সংস্থা

Updated By: Oct 22, 2017, 03:49 PM IST
সংলাপ কাঁচিতে সম্মতি, চাপে পড়ে ক্ষমা চাইল মের্সাল ছবির প্রযোজক সংস্থা

নিজস্ব প্রতিবেদন : তামিল ছবি মের্সাল নিয়ে সরগরম জাতীয় রাজনীতি। বিজেপির অভিযোগ, ছবিতে পণ্য পরিষেবা কর নিয়ে মিথ্যা প্রচার হয়েছে। তামিলনাড়ু রাজ্য বিজেপির তরফে ছবি থেকে জিএসটি সংক্রান্ত সংলাপগুলি বাদ দেওয়ারও দাবি জানানো হয়। শেষমেশ চাপের মুখে পড়ে ক্ষমা চাইল মের্সাল ছবির প্রযোজক সংস্থা। একইসঙ্গে ছবি থেকে জিএসটি সংক্রান্ত সংলাপগুলি বাদ দিতেও সম্মত হয়েছে প্রযোজক সংস্থাটি।

সংস্থার তরফে বলা হয়েছে, ছবির ওই দৃশ্য ও সংলাপগুলি বিভ্রান্তি তৈরি করেছিল। তাই ওই সংলাপগুলি বাদ দেওয়া হচ্ছে। তবে বিজেপির তোলা মিথ্যা তথ্য পরিবেশনের অভিযোগ খারিজ করে দিয়েছে তারা। একইসঙ্গে ওই সংস্থা স্পষ্ট করে জানিয়েছে, ছবিতে সরকারের বিরুদ্ধে কোনও কথা বলা হয়নি। বরং একজন সাধারণ মানুষও যে সঠিক স্বাস্থ্য পরিষেবার পাওয়ার অধিকার রাখে, তাই নিয়েই গল্প।

ছবিটি নিয়ে জাতীয় রাজনীতিতে জোর চর্চা শুরু হতেই একে একে মুখ খোলেন বর্ষীয়ান অভিনেতা কমল হাসান থেকে ছবির নায়ক বিজয়। সেন্সর বোর্ডের অনুমতিপ্রাপ্ত ছবিতে কাঁচি চালানোর বিরোধিতা করেন তাঁরা। শনিবার মের্সালের সমর্থনে মুখ খোলেন কংগ্রেস সহ-সভাপতি রাহুল গান্ধীও। তামিল সংস্কৃতিতে সিনেমার মতো গভীর ভাবাবেগের বিষয়কে অযথা অবমাননা না করার পরামর্শ দেন তিনি।

আরও পড়ুন, "তামিল অহঙ্কারকে খাটো করবেন না", মের্সাল ইস্যুতে মোদীকে আক্রমণ রাহুলের

.