আদিত্যনাথের নির্দেশ মেনে, অফিস এসেই ঝাড়ু হাতে সাফাইয়ে নামলেন এই মন্ত্রী!

মুখ্যমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণের পর থেকেই একের পর এক 'কড়া' দাওয়াই প্রয়োগ করে চলেছেন যোগী আদিত্যনাথ। ইভ-টিজিং রুখতে 'অ্যান্টি-রোমিও স্কোয়াড' তৈরি থেকে থানায় ঢুকে পুলিসের কাজকর্ম খতিয়ে দেখা। রাজ্যজুড়ে বেআইনি কসাইখানা বন্ধ, মন্ত্রীদের সম্পত্তির পরিমাণ জানাতে নির্দেশ প্রভৃতি। মুখ্যমন্ত্রিত্বের দায়িত্ব নিয়ে প্রথম দিনেই তিনি সরকারি অফিসে পান মশলা, গুটখা খাওয়া নিষিদ্ধ করেছেন। কড়া নির্দেশ দিয়েছেন অফিস পরিষ্কার রাখার বিষয়ে।

Updated By: Mar 24, 2017, 04:05 PM IST
আদিত্যনাথের নির্দেশ মেনে, অফিস এসেই ঝাড়ু হাতে সাফাইয়ে নামলেন এই মন্ত্রী!

ওয়েব ডেস্ক : মুখ্যমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণের পর থেকেই একের পর এক 'কড়া' দাওয়াই প্রয়োগ করে চলেছেন যোগী আদিত্যনাথ। ইভ-টিজিং রুখতে 'অ্যান্টি-রোমিও স্কোয়াড' তৈরি থেকে থানায় ঢুকে পুলিসের কাজকর্ম খতিয়ে দেখা। রাজ্যজুড়ে বেআইনি কসাইখানা বন্ধ, মন্ত্রীদের সম্পত্তির পরিমাণ জানাতে নির্দেশ প্রভৃতি। মুখ্যমন্ত্রিত্বের দায়িত্ব নিয়ে প্রথম দিনেই তিনি সরকারি অফিসে পান মশলা, গুটখা খাওয়া নিষিদ্ধ করেছেন। কড়া নির্দেশ দিয়েছেন অফিস পরিষ্কার রাখার বিষয়ে।

মুখ্যমন্ত্রীর সেই নির্দেশ এবার অক্ষরে অক্ষরে পালন করতে দেখা গেল যোগী আদিত্যনাথের মন্ত্রিসভার সদস্য উপেন্দ্র তিওয়ারিকে। সকালে অফিসে এসেই, ঝাড়ু হাতে সাফাইয়ের কাজে নেমে পড়েন মন্ত্রী। এভাবে মন্ত্রীকে নিজে হাতে ঘর পরিষ্কার করতে দেখে, ভিড় জমে যায় সেখানে। দৃশ্যতই বিড়ম্বনায় পড়েন অফিসাররা। কিন্তু কোনও কথা না বলে, নিজের কাজ করে যান বিজেপির এই মন্ত্রী। দেখুন সেই ভিডিও-

আরও পড়ুন, 'যোগী রাজ'-এ ইউপিতে সরকারি অফিসে নিষিদ্ধ হল প্লাস্টিক, পান মশালা, গুটখা

.