মোদীর সমর্থনে নগ্ন হওয়া তরুণী এবার NCP-তে!

২০১৪-র লোকসভা নির্বাচন প্রস্তুতি তখন তুঙ্গে। দিল্লির কুর্সি দখলে জোরকদমে চলছে প্রচার। 'আচ্ছে দিন'-এর প্রতিশ্রুতি নিয়ে দেশের এপ্রান্ত থেকে ওপ্রান্ত চষে ফেলছেন বিজেপির প্রধানমন্ত্রী পদপ্রার্থী নরেন্দ্র মোদী। এমন সময়ই সারা দেশের মিডিয়ার লাইমলাইট কেড়ে নিলেন মডেল তথা অভিনেত্রী মেঘনা পাটেল। মোদী সমর্থনে নগ্ন ফোটোশুট করে শিরোনামে আসেন তিনি।

Updated By: Aug 2, 2016, 10:57 AM IST
মোদীর সমর্থনে নগ্ন হওয়া তরুণী এবার NCP-তে!

ওয়েব ডেস্ক : ২০১৪-র লোকসভা নির্বাচন প্রস্তুতি তখন তুঙ্গে। দিল্লির কুর্সি দখলে জোরকদমে চলছে প্রচার। 'আচ্ছে দিন'-এর প্রতিশ্রুতি নিয়ে দেশের এপ্রান্ত থেকে ওপ্রান্ত চষে ফেলছেন বিজেপির প্রধানমন্ত্রী পদপ্রার্থী নরেন্দ্র মোদী। এমন সময়ই সারা দেশের মিডিয়ার লাইমলাইট কেড়ে নিলেন মডেল তথা অভিনেত্রী মেঘনা পাটেল। মোদী সমর্থনে নগ্ন ফোটোশুট করে শিরোনামে আসেন তিনি।

একবার নয়। দু-দুবার 'বোল্ড' ফোটোশুট করেন মেঘনা। একটি ছবিতে শুধুমাত্র প্ল্যাকার্ড হাতে নিজের বুক ঢেকে রাখেন। আর সেই প্ল্যাকার্ডে মোদীকে ভোট দেওয়ার জন্য আবেদন। অন্যটায় গোলাপে ঢাকা তাঁর সারা শরীর। তবে, দুবছর পেরিয়ে আজ কি তাঁর মন ভেঙেছে? উত্তরটা অবশ্য তিনিই ভালো বলতে পারবেন। কারণ, শরদ পাওয়ারের ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টিতে যোগ দিয়েছেন মেঘনা। দলীয় সূত্রে খবর, ২০১৭ গুজরাট বিধানসভা নির্বাচনে তিনি নাকি ভদোদরা আসন থেকে ভোটে লড়তেও চলেছেন।