মোদীর সেই বিতর্কিত স্যুটের নিলামে দর উঠল কোটি টাকা

নিলামে উঠল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিতর্কিত স্যুট। ওবামার সফরের সময় এই স্যুটটি পরেছিলেন মোদী। স্যুটে মোদীর নাম সেলাই করা হয়েছে। সুরাটে তিনদিন ব্যাপী নিলামের প্রথম দিনেই সুরেশ আগরওয়াল নামে এক ব্যবসায়ী স্যুটের দাম হেঁকে দিয়েছেন এক কোটি টাকা। নিলামের পুরো টাকাটাই দেওয়া হবে স্বচ্ছ ভারত অভিযানে। তবে এই নিলাম নিয়ে বিতর্ক শুরু হয়ে গিয়েছে।

Updated By: Feb 18, 2015, 12:57 PM IST
মোদীর সেই বিতর্কিত স্যুটের নিলামে দর উঠল কোটি টাকা
ছবি-ANI-এর টুইট থেকে

ওয়েব ডেস্ক: নিলামে উঠল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিতর্কিত স্যুট। ওবামার সফরের সময় এই স্যুটটি পরেছিলেন মোদী। স্যুটে মোদীর নাম সেলাই করা হয়েছে। সুরাটে তিনদিন ব্যাপী নিলামের প্রথম দিনেই সুরেশ আগরওয়াল নামে এক ব্যবসায়ী স্যুটের দাম হেঁকে দিয়েছেন এক কোটি টাকা। নিলামের পুরো টাকাটাই দেওয়া হবে স্বচ্ছ ভারত অভিযানে। তবে এই নিলাম নিয়ে বিতর্ক শুরু হয়ে গিয়েছে।

তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বলা হচ্ছে, এটা আসলে মোদীর ড্যামেজ কন্ট্রোল পাবলিক রিলেশন, গঙ্গা দূষণ রোধের সঙ্গে এর কোনও যোগ নেই। অন্যদিকে, ন্যাশনাল কনফারেন্স নেতা ওমর আবদুল্লাহর ট্যুইট, যে স্যুট কোনওদিন পরতে পারবেন না, কেন এমন স্যুট কিনবেন? তার চেয়ে টাকা দিন চ্যারিটিতে।  সোশ্যাল নেটওয়ার্কিং সাইটেও মোদীর এই স্যুট নিলাম নিয়ে রীতিমত ব্যঙ্গ শুরু হয়েছে। যদিও মোদীর সমর্থকরাও স্যুট নিলামকে সমর্থন করে প্রধানমন্ত্রীর প্রশংসায় নেমে পড়েছেন।

.