২ সন্তান ও আত্মীয়র সঙ্গে গলা কেটে খুন গৃহবধূ

জমি নিয়ে বিবাদ। আর সেই বিবাদের জেরে এবার এক গৃহবধূর গলা কেটে খুন করা হল। তাঁর সঙ্গে খুন করা হয়েছে তাঁর দুই সন্তান ও এক আত্মীয়কেও। ঘটনাটি ঘটেছে ওড়িশার বালাসোর জেলার জয়দেভ-কসবা এলাকায়। পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে।

Updated By: Jan 28, 2017, 06:40 PM IST
২ সন্তান ও আত্মীয়র সঙ্গে গলা কেটে খুন গৃহবধূ
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : জমি নিয়ে বিবাদ। আর সেই বিবাদের জেরে এবার এক গৃহবধূর গলা কেটে খুন করা হল। তাঁর সঙ্গে খুন করা হয়েছে তাঁর দুই সন্তান ও এক আত্মীয়কেও। ঘটনাটি ঘটেছে ওড়িশার বালাসোর জেলার জয়দেভ-কসবা এলাকায়। পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে।

আরও পড়়ুন- সম্পত্তির লোভ, দোতলা থেকে দুবছরের ছেলেকে ছুঁড়ে ফেলল মা!

পুলিস সূত্রে খবর, স্থানীয় বাসিন্দারা বালাসোর-গোপালপুর সড়কের ধার থেকে প্রতিভা মণ্ডল নামে ওই মহিলার কাটা মুণ্ডুটি উদ্ধার করার পরই তাঁর বাড়়িতে ছুটে যান। সেখানে গিয়ে জানতে পারেন প্রতিভা মণ্ডলের সঙ্গে খুন করা হয়েছে তাঁর ছেলে সুমন মণ্ডল ও মেয়ে সুজান মণ্ডলকেও। সেই সঙ্গে খুন করা হয়েছে তাঁদের আত্মীয় বিবেক মাঝিকে। তবে, কে বা কারা তাঁদের খুন করেছে তা বলতে পারেনি বাসিন্দারা।

খবর পেয়ে জয়দেভ-কসবা থানার পুলিস তদন্তে নেমেছে। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। এদিকে বাসিন্দাদের অভিযোগ, থানা থেকে ঢিল ছোঁড়া দূরত্বে এলাকাটি হওয়া সত্ত্বেও কীভাবে এই ধরনের ঘটনা ঘটে গেল।

.