Viral Video: গরমে বাইকে গলদঘর্ম অবস্থা, নবদম্পতিকে নিজের গাড়িতে বাড়ি পৌঁছে দিলেন বিধায়ক!

বাবা দিগ্বিজয় সিং কংগ্রেসের হেভিওয়েট নেতা। এবার লোকসভা ভোটে প্রার্থীও। মধ্যপ্রদেশের রাজগড়ের বাবার সমর্থনে এখন প্রচারের ব্য়স্ত জয়বর্ধন। মধ্য়প্রদেশেরই রাঘোগড়ের বিধায়ক তিনি। প্রচার সেরে ফেরার পথে জয়বর্ধন দেখেন, বাইকে করে যাচ্ছেন এক নবদম্পতি। কিন্তু গরমে কাহিল অবস্থা দু'জনেরই। এরপর চালককে গাড়ি থামাতে বলেন তিনি।

Updated By: May 1, 2024, 11:31 PM IST
Viral Video: গরমে বাইকে গলদঘর্ম অবস্থা, নবদম্পতিকে নিজের গাড়িতে বাড়ি পৌঁছে দিলেন বিধায়ক!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: প্রবল গরমে বাইকে বসে তখন গলদঘর্ম অবস্থা নবদম্পতির। নিজের গাড়িতে বসিয়ে তাঁদের বাড়ি পৌঁছে দিলেন কংগ্রেস বিধায়ক জয়বর্ধন সিং। সোশ্য়াল মিডিয়ার ভাইরাল ভিডিয়ো।

আরও পড়ুন:  Viral Video: একী কাণ্ড! পেট্রোলপাম্পে সটান প্যান্ট খুলে তরুণীর...

ঘটনাটি ঠিক কী? বাবা দিগ্বিজয় সিং কংগ্রেসের হেভিওয়েট নেতা। এবার লোকসভা ভোটে প্রার্থীও। মধ্যপ্রদেশের রাজগড়ের বাবার সমর্থনে এখন প্রচারের ব্য়স্ত জয়বর্ধন। মধ্য়প্রদেশেরই রাঘোগড়ের বিধায়ক তিনি। প্রচার সেরে ফেরার পথে জয়বর্ধন দেখেন, বাইকে করে যাচ্ছেন এক নবদম্পতি। কিন্তু গরমে কাহিল অবস্থা দু'জনেরই। এরপর চালককে গাড়ি থামাতে বলেন তিনি।

কেন? ভাইরাল ভিডিয়োয় দেখা যাচ্ছে, বরকে জয়বর্ধন বলছেন, 'আসুন আমার বসুন। স্ত্রীকে বসান'। ওই দম্পতি হাসলেন, তারপর বাইক থেকে নেমে বসে পড়লেন বিধায়কে গাড়ির পিছনের সিটে। জানা গিয়েছে, মন্দির পুজো দিতে গিয়েছিলেন ওই দম্পতি। বাইক করে ফিরছিলেন তাঁরা।

 

এদিকে স্বামী-স্ত্রীকে বিলাসবহুল গাড়িতে নামতে দেখে প্রথমে অবাক হয়ে যান পরিবারের লোকেরা। এরপর তাঁদের জন্য গাড়ির দরজা খুলে দেন বিধায়ক নিজেই। এমনকী, নববিবাহিতা তরুণীকে বোন বলে সম্বোধন করেন।

আরও পড়ুন:  Delhi News: স্কুল ক্যাম্পাসেই গালে ব্লেড টেনে দিল, রক্তাক্ত ছাত্রীকে ঘিরে হাহাকার! ভাইরাল ভিডিয়ো...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.