MP: ঘরে মোদীর ছবি রাখা যাবে না, বাড়িওয়ালার চরম হুঁশিয়ারি ভাড়াটিয়াকে

বাড়িওয়ালা তার বাড়িতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ছবি না সরিয়ে ফেললে তাকে বাড়ি থেকে উঠে যাওয়ার হুমকি দিয়েছে। 

Updated By: Mar 29, 2022, 06:49 PM IST
MP: ঘরে মোদীর ছবি রাখা যাবে না, বাড়িওয়ালার চরম হুঁশিয়ারি ভাড়াটিয়াকে
নরেন্দ্র মোদী

নিজস্ব প্রতিবেদন: মধ্যপ্রদেশের ইন্দোরে একজন ব্যক্তি জনসুনওয়াই (জনসাধারণের শুনানি) ফোরামের কাছে গিয়ে অভিযোগ করেছেন যে তার বাড়িওয়ালা তার বাড়িতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Modi) ছবি না সরিয়ে ফেললে তাকে বাড়ি থেকে উঠে যাওয়ার হুমকি দিয়েছে। 

ইন্দোরের পীর গালির বাসিন্দা ইউসুফ মঙ্গলবার পুলিস কমিশনারের অফিসে জানসুনওয়াই সেশনের সময় চাঞ্চল্যকর অভিযোগ করেন। প্রধানমন্ত্রী মোদীর আদর্শে অনুপ্রাণিত হয়ে ইউসুফ বলেছিলেন যে তিনি তার ভাড়া বাড়িতে প্রধানমন্ত্রীর একটি ছবি রেখেছিলেন। কিন্তু বাড়িওয়ালা ইয়াকুব মনসুরি এবং সুলতান মনসুরি শীঘ্রই ছবিটির সরিয়ে ফেলার কথা বলেন। 

ইউসুফেপ অভিযোগ, তার বাড়িওয়ালারা তাকে প্রধানমন্ত্রী মোদীর ছবি সরানোর জন্য চাপ দিতে শুরু করে। এতে তিনি আপত্তি জানালে তারা তাকে বাড়ি থেকে বের করে দেওয়ার হুমকি দেয়। এর পরিপ্রেক্ষিতে ভাড়াটিয়া জনসুনওয়াই ফোরামে বিষয়টি উত্থাপন করার সিদ্ধান্ত নেয়।

অতিরিক্ত ডিসিপি মনীষা পাঠক বলেন, ইউসুফের অভিযোগের ভিত্তিতে সদর বাজার টিআইকে বিষয়টি তদন্ত করার নির্দেশ দেওয়া হয়েছে। তিনি বলেন, “অভিযোগকারী জনশুনানিতে এসে অভিযোগ করেছিলেন যে বাড়িওয়ালা তাকে প্রধানমন্ত্রীর ছবি নামানোর জন্য চাপ দিচ্ছেন, যখন তিনি প্রধানমন্ত্রী মোদীর আদর্শে অনুপ্রাণিত। এটা মত প্রকাশের স্বাধীনতার বিরুদ্ধে।''

আরও পড়ুন, Narendra Modi: গরীবের ক্ষমতায়ন করতেই কাজ করে চলেছে বিজেপি, বড় বার্তা মোদীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.