Mukesh Ambani: ২০ কোটি দাবি করে মেইল, মুকেশ আম্বানিকে খুনের হুমকি!

তিনি যদি ২০ কোটি টাকা দিতে না পারেন, তাহলে তাঁকে খুন করা হবে। এমনকি, কীভাবে তাঁকে খুন করা হবে, তারও উল্লেখ রয়েছে ইমেইলে।

Updated By: Oct 28, 2023, 12:49 PM IST
Mukesh Ambani: ২০ কোটি দাবি করে মেইল, মুকেশ আম্বানিকে খুনের হুমকি!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুকেশ আম্বানিকে খুনের হুমকি! ই-মেইল মারফত খুনের হুমকি পেলেন মুকেশ আম্বানি। ই-মেইলে মুকেশ আম্বানির কাছে ২০ কোটি টাকা দাবি করা হয়েছে।

এই ঘটনায় অভিযোগ দায়ের হয়েছে। অজ্ঞাতপরিচয় ব্যক্তির উদ্দেশে দায়ের হয়েছে অভিযোগ। অভিযোগ দায়ের করেছেন মুকেশ আম্বানির নিরাপত্তারক্ষী। রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানিকে করা খুনের হুমকি ইমেইলে লেখা হয়েছে, তিনি যদি ২০ কোটি টাকা দিতে না পারেন, তাহলে তাঁকে খুন করা হবে। এমনকি, কীভাবে তাঁকে খুন করা হবে, তারও উল্লেখ রয়েছে ইমেইলে।

মুম্বই পুলিস সূত্রে জানা গিয়েছে, মেইলে লেখা, "তুমি যদি আমাদের ২০ কোটি টাকা না দাও, তাহলে আমরা তোমাকে মেরে ফেলব। আমাদের কাছে ভারতের সবচেয়ে ভালো শুটাররা আছে।" অর্থাত্, মেইল থেকে এটা স্পষ্ট যে, মুকেশ আম্বানিকে গুলি করে খুনের হুমকি দেওয়া হয়েছে।

এখন মুকেশ আম্বানির নিরাপত্তারক্ষীর অভিযোগের ভিত্তিতে মুম্বইয়ের গামদেবী থানায় মামলা রুজু হয়েছে। অজ্ঞাতপরিচয় ব্যক্তির উদ্দেশে ভারতীয় দণ্ডবিধির ৩৮৭ ও ৫০৬(২) ধারায় রুজু হয়েছে মামলা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, MS Dhoni: অপহরণকাণ্ডে এবার নাম জড়াল মহেন্দ্র সিংহ ধোনির! নিখোঁজ শিশু

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.