Mumbai: মা-দিদিকে খুন, পরে ড্রাইভারের সঙ্গেই আত্মঘাতী কিশোরী!

 বুধবার মুম্বইয়ের কান্দিবালি ওয়েস্টে এক পরিবারের তিন সদস্য এবং তাদের গাড়ির চালককে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে পুলিসের সন্দেহ, দুজনকে খুন করার পর ছোট মেয়ে ও নিজে আত্মঘাতী হয়।

Updated By: Jul 1, 2022, 01:51 PM IST
Mumbai: মা-দিদিকে খুন, পরে ড্রাইভারের সঙ্গেই আত্মঘাতী কিশোরী!
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বুধবার মুম্বইয়ের কান্দিবালি ওয়েস্টে এক পরিবারের তিন সদস্য এবং তাদের গাড়ির চালককে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে পুলিসের সন্দেহ, দুজনকে খুন করার পর ছোট মেয়ে ও নিজে আত্মঘাতী হয়। বুধবার রাত ১১টা থেকে ১১.৩০ টার মধ্যে ঘটনাটি ঘটে যখন সেই বাড়ির নিহতদের প্রতিবেশী ও আত্মীয়রা বাড়ি থেকে বিকট শব্দ শুনতে পেয়ে পুলিসকে খবর দেয়।

খবর পেয়ে মধ্যরাতের পরপরই পুলিস ঘটনাস্থলে পৌঁছে দরজা ভিতর থেকে বন্ধ দেখতে পায়। পুলিসের এক কর্মকর্তা বলেন, দরজা ভেঙে চারজনকেই মৃত অবস্থায় পাওয়া যায়। নাম প্রকাশে অনিচ্ছুক ক্রাইম ব্রাঞ্চের এক কর্মকর্তা বলেন, পুলিস সন্দেহ করছে যে চালক ৪২ বছরের ওই মহিলা ও তার দুই মেয়েকে খুন করে এবং পরে আত্মহত্যা করে। মৃতদের নাম কিরণ ডালভি, মুসকান ডালভি, ভূমি ডালভি এবং শিবদয়াল সেন৷ 

পুলিসের সন্দেহ, চালক বাড়ির মহিলা এবং তার বড় মেয়েকে হত্যা করার পর ছোট মেয়ের সঙ্গে আত্মহত্যা করে। বাড়ির ছোট মেয়ের (১৭) সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল বলেও সূত্রের খবর। এদিন বাড়ির উপরের তলায় রক্তাক্ত অবস্থায় দুই মহিলার মৃতদেহ দেখতে পান তারা। পরে একই বাড়ির প্রথম তলায় দুজনকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে।

যদিও সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে ড্রাইভারের মৃতদেহের কাছ থেকে। সেই চিঠিতে ড্রাইভার তিনটি খুনের কথা স্বীকার করেছে এবং আত্মহত্যার করে নিজের মৃত্যুর কথাও লিখেছে। কারণ মালকিন অর্থাৎ ওই কিশোরীর মা তাঁর মেয়ের প্রতি শিবদয়ালের প্রেমকে মেনে নেননি। ঘটনার সময় ওই মহিলার স্বামী ইন্দোরে ছিলেন। প্রতিবেশীদের বয়ান অনুযায়ী, ডালভি পরিবার কান্দিভালিতে বেশ প্রভাবশালী। এমনকি তাদের বাড়ির সামনের রাস্তাটির নাম কিরণের বাবার নামানুসারে ‘ডক্টর ডালভি মার্গ’ রাখা হয়েছে।

সিনিয়র পুলিস ইন্সপেকটর জানিয়েছেন, শিবদয়াল সেনের পকেটে চারটি সুইসাইড নোট পাওয়া গিয়েছে, যাতে লেখা তিনি তিন মহিলাকে খুন করেছেন এবং তারপর আত্মহত্যা করেছেন। কারণ হিসাবে ভূমির প্রেমে পড়ার কথা সুইসাইড নোটে স্বীকার করেছে শিবদয়াল।

এই ঘটনায় কান্দিভালি থানা চারটি 'দুর্ঘটনাজনিত মৃত্যুর' রিপোর্ট নথিভুক্ত করা হয়েছে এবং ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিস। 

আরও পড়ুন, Supreme Court On Nupur Sharma: অশান্তির জন্য দায়ী নূপুর শর্মা, মন্তব্যে কড়া পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.