Mumbai: পিওনের লালসার চোখ গর্ভবতী যুবতীর দিকে, স্বামীর ছুরিতে বদলা!

 পিয়নের আগ্রাসী লালসার হাত থেকে বাঁচাতে বেমক্কা ছুরি চালালেন যুবক। এমনকী অপরাধটি করার পর, পুলিসের হাতে নিজেই ধরা দেন। যুবকের ৮ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে টাকার বিনিময়ে যৌন প্রস্তাব দেওয়ার কারণে খুনের প্রচেষ্টা বলে জানিয়েছে পুলিস। ঘটনাটি ঘটেছে নবি মুম্বইয়ের (Mumbai) পানভেলে। অভিযুক্তকে আইপিসি ধারা ৩০৭-এর অন্তর্ভুক্ত অ্যাটেম্পট টু মার্ডার ধারায় গ্রেফতার করা হয়েছে।

Updated By: Oct 16, 2022, 07:41 PM IST
Mumbai: পিওনের লালসার চোখ গর্ভবতী যুবতীর দিকে, স্বামীর ছুরিতে বদলা!

সৃজিতা মৈত্র

অন্তঃসত্ত্বা স্ত্রীর ওপর কুনজর ব্যাংকের পিওনের। বারাবারি শুরু হতেই মাথায় আগুন জ্বলল স্বামীর। পিওনের আগ্রাসী লালসার হাত থেকে বাঁচাতে বেমক্কা ছুরি চালালেন যুবক। ঘটনাটি ঘটেছে নবি মুম্বইয়ের (Mumbai) পানভেলে। বছর ৫৬-এর একটি লোক ৮ মাসের অন্তঃসত্ত্বা এক যুবতীকে টাকার বিনিময়ে যৌন প্রস্তাব দেয়। রাগের মাথায় তাকে খুন করার পরিকল্পনা করেন যুবতীর স্বামী। এমনকী অপরাধটি করার পর, পুলিসের হাতে নিজেই ধরা দেন। মহিলাটি পেশায় একজন আশা কর্মী বলে জানিয়েছে পানভেল সিটি পুলিস।

পুলিস সূত্রে জানা যাচ্ছে, বুধবার ওই আশা কর্মী পানভেলের একটি ওষুধের দোকানে যাচ্ছিলেন। তখনই কমলাকর ভগত নামে এক ব্যক্তির সঙ্গে তাঁর পরিচয় হয়। সেখানেই ভগত তাঁর নম্বর চান। পানভেল মিউনিসিপ্যাল হসপিটাল সংক্রান্ত কোনও সাহায্য দরকার ভেবে ৩৫ বছরের সেই আশা কর্মী নির্দ্বিধায় তাঁর নম্বর দিয়ে দেন। সেদিনই কিছু সময় পর ভগত তাঁকে ফোন করে এবং যুবতীকে নিজের কাজ মিটিয়ে ফোন করতে বলেন। ফোন করার পর নম্বর নেওয়ার আসল উদ্দেশ্য বোঝা যায়। চিকিৎসা সংক্রান্ত কোনও কথা জানা তো দূর, ৮ মাসের অন্তঃসত্ত্বা সেই মহিলাকে যৌন প্রস্তাব দিতে থাকে।

এই ঘটনায় মহিলাটি খুব রেগে গিয়ে অকথ্য ভাষায় গালিগালাজও করেন এবং হুমকি দেন যাতে দ্বিতীয়বার ফোন না করে। তারপর ভগত তাঁকে আর জ্বলাতন করেনি। কিন্তু সেই আশা কর্মীর স্বামীর রাগ এত অল্পে মিটে যায়নি। তিনি নিজের ফোন থেকে কমলাকর ভগতকে ফোন করেন। জানতে পারেন, ভগত স্থানীয় এক ব্যাংকের পিওনের কাজ করে। তারপর তিনি জানতে পারেন ভগত প্যাটেল হাসপাতালের সামনে রয়ছেন। আশা কর্মীটির স্বামী অর্থাৎ অভিযুক্ত তৎক্ষণাৎ সেখান পৌঁছায় এবং ভগতের সঙ্গে সামনাসামনি দেখা করেন। তারপর তাঁদের মধ্যে বাক বিতণ্ডা শুরু হয়। ধীরে ধীরে তা হাতাহাতিতে পরিণত হয় এবং সেখান থেকেই আশা কর্মীটির স্বামী ছুঁড়ি বার করে ভগতের মাথায় আঘাত করে চলে যান।

আরও পড়ুন :  'প্রথমে লিখুন, শ্রী হরি, তার পর ওষুধের নাম লিখুন', চিকিৎসকদের পরামর্শ মুখ্যমন্ত্রীর

পুলিস আরও জানায়, সে ভগতকে মারার পরিকল্পনা করেই এসেছিল। তাকে পড়ে থাকতে দেখে ভাবে মরে গিয়ছে। সেই রাতেই অভিযুক্ত নিজে পুলিসের কাছে ভুল শিকার করে ধরা দেয়। এই মুহূর্তে ভগতের শারীরিক অবস্থা খুব জটিল বলেই জানা যাচ্ছে এবং অভিযুক্তকে আইপিসি ধারা ৩০৭-এর অন্তর্ভুক্ত অ্যাটেম্পট টু মার্ডার ধারায় গ্রেফতার করা হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.