উত্তরাখণ্ডে বেড়াতে গিয়ে খুন রাজ্যের তরুণ-তরুণী

Updated By: Nov 12, 2014, 11:48 PM IST
উত্তরাখণ্ডে বেড়াতে গিয়ে খুন রাজ্যের তরুণ-তরুণী

উত্তরাখণ্ডে বেড়াতে গিয়ে খুন হলেন এরাজ্যের বাসিন্দা এক তরুণ ও তাঁর সঙ্গিনী। নিহত তরুণ দমদমের বাসিন্দা। নিহত তরুণী কল্যাণীর বাসিন্দা। দুজনেই চাকরি করতেন দিল্লিতে।

উত্তরাখণ্ডের চাকরাতার কাছে দুজনকে খুন করে খাদে ফেলে দেওয়া হয়। লুঠপাট করা হয় ল্যাপটপ, ক্যামেরাসহ মূল্যবান সামগ্রী। অভিযোগ, খুনের আগে ধর্ষণ করা হয় তরুণীকে। গাড়ি চালক ও তার সঙ্গীদের গ্রেফতার করেছে উত্তরাখণ্ড পুলিস। চাকরির জন্য দিল্লি গিয়েছিলেন দমদমের বাসিন্দা এই তরুণ। সঙ্গে গিয়েছিলেন তাঁর বান্ধবী। সেখান থেকেই উত্তরাখণ্ডে বেড়াতে যান তাঁরা। কালীপুজোর পর থেকে খোঁজ মেলেনি তাঁদের।

অভিযোগ, উত্তরাখণ্ডের চাকরাতায় ওই দুজনকে খুন করে গাড়ির চালক রাজু দাসও তার দুই সঙ্গী।  খুন করার আগে ধর্ষণও করা হয় তরুণীকে। তরুণের দেহ উদ্ধার হলেও পরিচয় না জানার কারণে দেহ পুড়িয়ে দেয় উত্তরাখণ্ড পুলিশ। এখনও উদ্ধার হয়নি তরণীর দেহ। ছেলেকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েছেন মা। শেকস্তব্ধ পরিবারের অন্যরাও। একই ছবি কল্যাণীতেও তরুণীর বাড়িতেও। ঘটনার অভিঘাতে বিধ্বস্ত গোটা পরিবার। তরুণীর দেহ উদ্ধার এবং দোষীদের শাস্তির দাবিতে মুখ্যমন্ত্রী এবং পর্যটন মন্ত্রীর হস্তক্ষেপ দাবি করা হয়েছে নিহত তরুণের পরিবারের তরফে।

.