ইন্ডিয়া গেটে বসবে নেতাজির মূর্তি, টুইট প্রধানমন্ত্রীর

প্রধানমন্ত্রী মোদি ঘোষণা করেছেন যে গ্রানাইট দিয়ে তৈরি নেতাজি সুভাষ চন্দ্র বসুর এই মূর্তিটি সম্পূর্ণ না হওয়া পর্যন্ত তাঁর একটি হলোগ্রাম মূর্তি একই জায়গায় থাকবে

Updated By: Jan 21, 2022, 03:09 PM IST
ইন্ডিয়া গেটে বসবে নেতাজির মূর্তি, টুইট প্রধানমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদন: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি শুক্রবার ঘোষণা করেছেন ইন্ডিয়া গেটে স্বাধীনতা সংগ্রামী নেতাজি সুভাষ চন্দ্র বসুর একটি বিশাল মূর্তি স্থাপন করা হবে। যে তার প্রতি ভারতের ঋণের প্রতীক হিসেবে প্রতিষ্ঠা করা হবে এই মুর্তি। আইকনিক মূর্তিটি স্বাধীনতা আন্দোলনে তার অবদানকে সম্মান জানাবে।

netaji statue

প্রধানমন্ত্রী মোদি ঘোষণা করেছেন যে গ্রানাইট দিয়ে তৈরি নেতাজি সুভাষ চন্দ্র বসুর এই মূর্তিটি সম্পূর্ণ না হওয়া পর্যন্ত তাঁর একটি হলোগ্রাম মূর্তি একই জায়গায় থাকবে। প্রধানমন্ত্রী আরও জানিয়েছেন যে তিনি আজাদ হিন্দ ফৌজের প্রতিষ্ঠাতার ১২৫ তম জন্মবার্ষিকীতে ২৩ জানুয়ারী হলোগ্রাম মূর্তিটি উন্মোচন করবেন।

 

প্রধানমন্ত্রী টুইট করে বলেছেন, "এমন একটি সময়ে যখন সমগ্র জাতি নেতাজি সুভাষ চন্দ্র বসুর ১২৫ তম জন্মবার্ষিকী উদযাপন করছে, আমি আনন্দের সাথে জানাচ্ছি যে গ্রানাইট দিয়ে তৈরি তাঁর একটি বিশাল মূর্তি ইন্ডিয়া গেটে স্থাপন করা হবে৷ এটি হবে তাঁর প্রতি ভারতের ঋণের প্রতীক।"

 

আরও পড়ুন: UP Assembly Polls 2022: উত্তরপ্রদেশে কংগ্রেসের মুখ্যমন্ত্রী 'মুখ' কি প্রিয়াঙ্কাই? জবাবে জল্পনা উস্কে দিলেন নিজেই

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.