Punjab: 'Imran Khan-এর বন্ধু, উনি দেশের নিরাপত্তায় বড় বিপদ', Amarinder-এর নিশানায় Sidhu

'মুখ্যমন্ত্রী করা হলে দেশের স্বার্থে বিরোধিতা করব', হুঁশিয়ারি পাঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রীর। 

Updated By: Sep 18, 2021, 07:57 PM IST
Punjab: 'Imran Khan-এর বন্ধু, উনি দেশের নিরাপত্তায় বড় বিপদ', Amarinder-এর নিশানায় Sidhu

নিজস্ব প্রতিবেদন: সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে পাঞ্জাবের (Punjab) মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিলেন ক্যাপ্টেন অমরিন্দর সিং (Amarinder Singh)। এরপরই তাঁর সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী তথা পাঞ্জাব কংগ্রেসের প্রধান নভজ্যোত সিং সিধুকে (Navjot Singh Sidhu) নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন তিনি। সিধুকে দেশের নিরাপত্তার জন্য 'বড় বিপদ' বলে তোপ দাগেন। আক্রমণাত্ম ভঙ্গিতে বলেন, সিধুকে মুখ্যমন্ত্রীর মুখ করা হলে কঠোর ভাষায় প্রতিবাদ করবেন।

পাঞ্জাবের (Punjab) মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দেওয়ার পর সংবাদ সংস্থা ANI-এর মুখোমুখি হন ক্যাপ্টেন অমরিন্দর সিং (Amarinder Singh)। গোটা সাক্ষাৎকার জুড়ে কার্যত নভজ্যোত সিং সিধুর (Navjot Singh Sidhu) তুলোধনা করেন তিনি। ক্যাপ্টেব বলেন, "পাক সেনা প্রধান বাজওয়া (Qamar Javed Bajwa) এবং পাক প্রধানমন্ত্রী ইমরান খান (Imran Khan) ওনার বন্ধু। দেশের নিরাপত্তার জন্য উনি বড় বিপদ।" এরপরই দলের বিরুদ্ধে যাওয়ার হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, "ওনাকে যদি মুখ্যমন্ত্রীর মুখ করা হয় তবে দেশের স্বার্থে তার বিরোধিতা করব।"   

আরও পড়ুন: Rajasthan: বাল্যবিবাহ নথিভুক্ত করা বাধ্যতামূলক, বিল পাস হল রাজস্থানে

আরও পড়ুন: Punjab: 'বহুবার অপমানিত হয়েছি, সামনে আরও রাস্তা খোলা রয়েছে', মুখ্যমন্ত্রীর পদ ছাড়লেন অমরিন্দর সিং

কয়েকমাসের মধ্যেই পঞ্জাব বিধানসভার নির্বাচন। তার মধ্যেই অমরিন্দরের পদত্যাগ পঞ্জাব কংগ্রেসকে ভেঙে দেবে কিনা তা নিয়ে জল্পনা তৈরি হয়েছে। কিছুদিন আগেই নিজের অনুগামীদের একটি বৈঠক ডেকেছিলেন অমরিন্দর। সেখানে ছিলেন কংগ্রেসের ৮০ বিধায়কের মধ্যে মাত্র ১৫ জন। এরপরই অমরিন্দরের বিরুদ্ধে ক্ষোভের ইঙ্গিত মেলে। তবে ইতিমধ্যে ক্যাপ্টেনের পরবর্তী পদক্ষেপ নিয়েও তৈরি হয়েছে জল্পনা। তবে এবার কি আম আদমি পার্টিতে (APP) যোগ দেবেন অমরিন্দর সিং (Amarinder Singh)? জোর জল্পনা রাজনৈতিক মহলে।