শর্ট সার্কিট থেকে গাড়িতে আগুন, মুম্বই-আগ্রা হাইওয়েতে জীবন্ত দগ্ধ এনসিপি নেতা

আগুন লাগার সঙ্গে সঙ্গেই গাড়ির সেন্ট্রাল লকিং সিস্টেম অ্যাকটিভেট হয়ে গিয়ে দরজা জ্যাম করে দেয়

Updated By: Oct 14, 2020, 07:12 PM IST
শর্ট সার্কিট থেকে গাড়িতে আগুন, মুম্বই-আগ্রা হাইওয়েতে জীবন্ত দগ্ধ এনসিপি নেতা

নিজস্ব প্রতিবেদন: শর্ট সার্কিট থেকে আগুন লেগে গেল চলন্ত গাড়িতে। বাইরে বেরেতেই পারলেন না। নাসিকে হাইওয়ের ওপরে গাড়ির ভেতরেই জীবন্ত দগ্ধ হয়ে মৃত্যু হল এনসিপি নেতা সঞ্জয় শিন্ডের।

আরও পড়ুন-বিজেপির মিছিলে রাসায়নিক জল, স্বরাষ্ট্রমন্ত্রকে নালিশ লকেটের

মঙ্গলবার সন্ধেয় মুম্বই-আগ্রা হাইওয়ে ধরে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন সঞ্জয়। নাসিকের পিম্পলগাঁও বসন্ত টোলপ্লাজার কাছে গাড়িটি আসার পর সেটিতে শর্ট সার্কিট হয়ে যায়। আর তা থেকেই আগুন ধরে যায় গাড়িটিতে।

আঙুর বিদেশে রফতানি করার ব্যবসা রয়েছে সঞ্জয়ের। সূত্রের খবর, ঘটনার দিন তিনি পিম্পলগাঁও যাচ্ছিলেন আঙুর খেতের জন্য কীটনাশক কিনতে। কাভাডা নদীর কাছে একটি ওভার ব্রিজের কাছে আসতেই তাঁর গাড়িতে সমস্যা তৈরি হয়।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, গাড়ির শর্ট সার্কিট থেকে আগুনের ফুলকি তৈরি হয়।  এবার তা লাগে গাড়িতে রাখা হ্যান্ড স্যানিটাইজারে। তাতেই আগুন লেগে যায় গাড়িতে। আগুন লাগার সঙ্গে সঙ্গেই গাড়ির সেন্ট্রাল লকিং সিস্টেম অ্যাকটিভেট হয়ে গিয়ে দরজা জ্যাম করে দেয়। ফলে বাইরে বেরিয়ে আসতে পারেনি সঞ্জয়।

আরও পড়ুন-পুজোর আগে আর বাংলায় আসা হল না অমিত শাহ-র

গাড়িতে আগুন লেগেছে দেখেই এলাকার মানুষজন তাঁকে উদ্ধার করার চেষ্টা করেন। ডাকা হয় দমকলকেও। কিন্তু আগুন নেভানো গেলেও সঞ্জয় শিন্ডেকে বাঁচানো যায়নি।