ভুটানে পালানোর রাস্তা খুঁজছে NDFB -প্রধান সংবিজিত

অসম সন্ত্রাসের মূলচক্রী ইংতি কাথার সংবিজিত ভুটানে পালাতে পারে। জলপাইগুড়ির ভুটান সীমান্তে লুকিয়ে থাকতে পারেন NDFB প্রধান। সংবিজিতের সন্ধানে তল্লাশি চালাচ্ছেন নিরাপত্তাকর্মীরা। সতর্ক করা হয়েছে ভুটান সেনাকেও। সংবিজিত গোষ্ঠীর পাশাপাশি, অসম সন্ত্রাসে নাম জড়িয়েছে NDFB-র রঞ্জন গোষ্ঠীরও। এখনও পর্যন্ত সাতাত্তর জন NDFB জঙ্গিকে গ্রেফতার করা হয়েছে। অসমের চার জেলায় চোদ্দটি মামলা দায়ের হয়েছে।

Updated By: Dec 30, 2014, 10:58 AM IST
ভুটানে পালানোর রাস্তা খুঁজছে NDFB -প্রধান সংবিজিত

গুয়াহাটি: অসম সন্ত্রাসের মূলচক্রী ইংতি কাথার সংবিজিত ভুটানে পালাতে পারে। জলপাইগুড়ির ভুটান সীমান্তে লুকিয়ে থাকতে পারেন NDFB প্রধান। সংবিজিতের সন্ধানে তল্লাশি চালাচ্ছেন নিরাপত্তাকর্মীরা। সতর্ক করা হয়েছে ভুটান সেনাকেও। সংবিজিত গোষ্ঠীর পাশাপাশি, অসম সন্ত্রাসে নাম জড়িয়েছে NDFB-র রঞ্জন গোষ্ঠীরও। এখনও পর্যন্ত সাতাত্তর জন NDFB জঙ্গিকে গ্রেফতার করা হয়েছে। অসমের চার জেলায় চোদ্দটি মামলা দায়ের হয়েছে।

সোমাবার NDFB-র এক লিঙ্কম্যানকে গ্রেফতার করেছে পুলিস। অসমের হিংসায় ৮১ জনের মৃত্যুর ঘটনায় এই ব্যাক্তির যোগ রয়েছে বলে পুলিস সূত্রে জানানো হয়েছে। এর আগে দুজন লিঙ্কম্যানকে কোকরাঝাড় থেকে গ্রেফতার করে পুলিস। গতরাতে দু'জন গ্রেফতারচ হন সোনিতপুর থেকে।

 

.