ভিডিয়ো: সাফসুতরো রাস্তায় ঝাড়ু দিয়ে গলদঘর্ম বিজেপি সাংসদ হেমা

স্বচ্ছ ভারত অভিযানের ডাক দিয়েছেন নরেন্দ্র মোদী।

Updated By: Jul 13, 2019, 10:15 PM IST
ভিডিয়ো: সাফসুতরো রাস্তায় ঝাড়ু দিয়ে গলদঘর্ম বিজেপি সাংসদ হেমা

নিজস্ব প্রতিবেদন: হাতে ঝাঁটা, কাঁধে ব্যাগ, গলায় স্কার্ফ, চোখে রোদচশমা। সংসদ চত্বরে ঝাড়ু দিচ্ছেন হেমা মালিনী। কিন্তু ঝাঁট দিচ্ছেন নাকি ঝাঁটা হাতে পোজ দিচ্ছেন? হচ্ছেটা কী! 

স্বচ্ছ ভারত অভিযানের ডাক দিয়েছেন নরেন্দ্র মোদী। শনিবারের বারবেলায় স্বচ্ছ ভারতের লক্ষ্যে সাফসুতরো সংসদ চত্বরেই ঝাঁটা নেমে পড়লেন হেমা মালিনী। পড়ে রয়েছে, গাছের কয়েকটা শুকনো পাতা। সেই পাতা সরাতেই বিরাট ঝাড়ু হাতে নেমে পড়েছিলেন হেমা ও বিজেপির আর এক সাংসদ অনুরাগ ঠাকুর। এ যেন মশা মারতে কামান দাগা!   

নিরাপত্তারক্ষীদের বলয়ে এমন ঝাড়ুদার বিজেপিই দেশকে দিতে পারে বলে কটাক্ষ করছেন বিরোধীরা। হেমা অবশ্য নিজেও বুঝতে পারলেন, ঝাড়ু দেওয়ার তাঁর কম্মো নয়। ক্যামেরা দেখে হাসতে শুরু করলেন ড্রিম গার্ল। একবার ঝাঁটাটা ঘুরিয়ে চেষ্টাও করলেন। কিন্তু, অভ্যাস না থাকলে যা হয় আর কি! ঝাড়ুকেই বাগে আনতে গলদঘর্ম হেমা। 

শনিবার হেমা মালিনীর এই কাণ্ডকারখানা কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। ট্যুইটার ভরে ওঠে নেটিজেনদের ব্যঙ্গ-তামাশায়। কেউ বলেছেন, অনুরাগ তাঁর ক্রিকেটের দক্ষতা দেখাচ্ছেন, হেমা মালিনী তাঁর অভিনয়ের। আর একজনের খোঁচা, হেমা মালিনী ঝাঁটাটাকে ময়ূরের পালক ভেবেছেন। 

হাসি-ঠাট্টার মোড়কে নিন্দাই অবশ্য জুটছে। এর আগে ভোটের প্রচারে মথুরার গোবর্ধন ক্ষেত্রে ট্রাক্টর চালাতে দেখা গিয়েছিল হেমাকে। এমনকি ভোটপ্রচারের জন্য মাঠেও নেমেছিলেন তিনি। গ্রামের মহিলাদের ধান তোলার পোজও দিয়েছিলেন অভিনেত্রী। এবার ঝাড়ু হাতে! নেটিজেনদের প্রশ্ন, পরিষ্কার রাস্তায় ঝাঁট দিয়ে আদৌ কী স্বচ্ছ ভারত অভিযান সফল হবে? 

আরও পড়ুন- ১৭ কোটির দুর্গা প্রতিমা পুজো করে চমক দিতে চলেছে সন্তোষ মিত্র স্কোয়ার 

Tags:
.