‘বিজেপির একমাত্র বুকের পাটা রয়েছে নিতিন গডকড়ির’ বললেন রাহুল

বিজেপির অন্দরে এমনিতে ‘ঠোঁটকাটা’ বলে পরিচিত কেন্দ্রীয় সড়ক মন্ত্রী নিতিন গডকড়ি। রবিবার এক জনসভায় অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ (এবিভিপি) কর্মীদের উদ্দেশে ভাষণ দিচ্ছিলেন নিতিন গডকড়ি

Updated By: Feb 4, 2019, 06:44 PM IST
‘বিজেপির একমাত্র বুকের পাটা রয়েছে নিতিন গডকড়ির’ বললেন রাহুল
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: হঠাত্ রাহুল গান্ধীর গলায় উচ্চ প্রশংসা শোনা গেল বিজেপি নেতা নিতিন গডকড়ি সম্পর্কে। অবাক হলেন! গোটা গোটা অক্ষরে টুইটে রাহুল গান্ধী লেখেন, বিজেপির মধ্যে যদি কারওর বুকের পাটা থাকে, তিনি নিতিন গডকড়িই! এখন নিশ্চয়ই প্রশ্ন করবেন, কী এমন করলেন আরএসএস-র অত্যন্ত আস্থাভাজন কেন্দ্রীয় মন্ত্রী গডকড়ি, যে ‘শত্রুপক্ষের’ গলাতেও এমন প্রশংসার সুর!

আরও পড়ুন- ‘প্রতিশ্রুতি পূরণ না হলে, ফিরিয়ে দেব পদ্মভূষণ সম্মান’

বিজেপির অন্দরে এমনিতে ‘ঠোঁটকাটা’ বলে পরিচিত কেন্দ্রীয় সড়ক মন্ত্রী নিতিন গডকড়ি। রবিবার এক জনসভায় অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ (এবিভিপি) কর্মীদের উদ্দেশে ভাষণ দিচ্ছিলেন নিতিন গডকড়ি। দেশের দায়িত্ব নেওয়া প্রসঙ্গে বলতে গিয়ে নিতিন বলেন, অনেক মানুষের সঙ্গে কথা বলে দেখেছি, তাঁরা দলের জন্য সর্বস্ব ত্যাগ করতে প্রস্তুত। কিন্তু পরিবারের সমস্যা সমাধানে ব্যর্থ। এমনই এক ব্যক্তিকে বলেছিলাম আগে নিজের ঘর সামলাও। পরে দল এবং দেশ। তাঁর কথায়, যিনি ঘর সামলাতে পারেন না, তিনি দেশও সামলাতে পারেন না। এমনকি নিতিন আরও এক ধাপ এগিয়ে বলেন, যে সব নেতারা স্বপ্ন দেখাতে ভালবাসেন, তাদের পছন্দ করেন জনতা, কিন্তু স্বপ্ন পূরণে ব্যর্থ হলে, পেটাতেও পারেন তাঁরা।

আরও পড়ুন- এ বার অসুর অবতারে প্রিয়ঙ্কা! কাঠগড়ায় বিজেপি

নিতিনের এ হেন মন্তব্যের সদ্ব্যবহার করতে সময় নেননি কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। নিতিন কোনও মন্ত্রীর নাম না করলেও, সুকৌশলে মোদী সরকারকে জুড়ে রাহুল টুইট করেন, “ গডকড়িজি আপনাকে অভিনন্দন। বিজেপির মধ্যে আপনারই বুকের পাটা রয়েছে। প্লিজ, যদি রাফাল, অনিল আম্বানি, কৃষকের সমস্যা এবং প্রতিষ্ঠান ধ্বংসের বিষয়ে কিছু বলেন।”

.