Nurse Cuts Doctor's Private Part: হাসপাতালেই গণধর্ষণের চেষ্টা ডাক্তারের! পুরুষাঙ্গ কেটে দিলেন নার্স...

 ওই নার্সের উপর যৌন নিপীড়নের চেষ্টার আগে অভিযুক্তরা হাসপাতালে ভিতর থেকে তালা লাগিয়ে দিয়েছিল। বন্ধ করে দিয়েছিল সিসিটিভি ক্যামেরাও। 

Updated By: Sep 13, 2024, 04:30 PM IST
Nurse Cuts Doctor's Private Part: হাসপাতালেই গণধর্ষণের চেষ্টা ডাক্তারের! পুরুষাঙ্গ কেটে দিলেন নার্স...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি কর বিতর্কের মধ্যেই এবার এক নার্সকে গণধর্ষণের চেষ্টা। যদিও  সেই চেষ্টা আটকে দিয়েছেন ওই নার্স। জানা গিয়েছে, ওই নার্সের উপর হামলাকারীদের দলে ছিলেন একজন ডাক্তারও। নিজেকে বাঁচানোর লড়াইয়ে ব্লেড দিয়ে ওই ডাক্তারের পুরুষাঙ্গ কেটে দেন ওই নার্স। ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে বিহারের সমস্তিপুর জেলার একটি বেসরকারি নার্সিংহোমে।

জানা গিয়েছে, অভিযুক্ত ডাক্তার ওই বেসরকারি হাসপাতালেপর প্রশাসক। গণধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে ওই ডাক্তারের ২ সঙ্গীর বিরুদ্ধেও। তাদের গ্রেফতার করেছে পুলিস। প্রসঙ্গত কলকাতায় আরজি কর হাসপাতালে ট্রেইনি চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনায় উত্তাল বাংলা। ঘটনার পর এক মাস কেটে গিয়েছে।  বিচারের দাবিতে প্রতিবাদ অব্য়াহত। দেশব্যাপী ক্ষোভ ও প্রতিবাদের জন্ম দিয়েছে এই ঘটনা। এরই মধ্যে সামনে এল বিহারের একটি বেসরকারি হাসপাতালের এই ঘটনা। এক নার্সকে গণধর্ষণের চেষ্টা ডাক্তার ও তাঁর সঙ্গীদের-ই! 

পুলিস সূত্রে জানা গিয়েছে, সমস্তিপুর জেলার মুসরিঘরারারি থানার অধীনে গঙ্গাপুরের আরবিএস হেলথ কেয়ার সেন্টারে কর্মরত ওই নার্স। বুধবার রাতে ওই নার্স যখন কাজ শেষ করছিলেন, তখন তাঁর উপর নিজের সঙ্গীদের নিয়ে চড়াও হন ওই বেসরকারি হাসপাতালের প্রশাসক ডাঃ সঞ্জয় কুমার। তাঁরা প্রত্যেকেই মাতাল ছিল বলে অভিযোগ। অভিযুক্তরা ওই নার্সকে গণধর্ষণে চেষ্টা করে। সেইসময় ওই নার্স  ডাঃ কুমার ও অন্যদের কবল থেকে নিজেকে মুক্ত করার জন্য অভিযুক্ত চিকিত্‍সকের যৌনাঙ্গে ব্লেড দিয়ে আঘাত করে। কোনওমতে তাদের খপ্পড় থেকে বেরিয়ে হাসপাতালের বাইরে একটি মাঠে প্রথমে লুকিয়ে থাকেন ওই নার্স। 

তারপর সেখান থেকে তিনি পালিয়ে পুলিসকে ফোন করেন। খবর পেয়ে হাসপাতালে আসে পুলিস। অভিযুক্ত চিকিত্‍সক সঞ্জয় কুমার ও তাঁর ২ সঙ্গী সুনীল কুমার গুপ্তা ও অবধেশ কুমারকে গ্রেফতার করে পুলিস। অভিযোগ, ওই নার্সের উপর যৌন নিপীড়নের চেষ্টার আগে অভিযুক্তরা হাসপাতালে ভিতর থেকে তালা লাগিয়ে দিয়েছিল। বন্ধ করে দিয়েছিল সিসিটিভি ক্যামেরাও। এই ঘটনায় পুলিস অর্ধেক বোতল মদ, নার্সের ব্যবহৃত ব্লেড, রক্তমাখা কাপড় ও তিনটি সেলফোন উদ্ধার করেছে। 

আরও পড়ুন, Physical Harassment: কাঠগড়ায় এবার ডাক্তার! চিকিত্‍সার নামে মহিলাকে আটকে শ্লীলতাহানির অভিযোগ...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.