ওড়িশায় মাও হামলায় মৃত তিন বিএসএফ জওয়ান

অন্ধ্রপ্রদেশ-ওড়িশার সীমান্তে মালকানগিরিতে মাওবাদী হামলা। স্থানীয় একটি ব্রিজ তৈরির কাজ চলাকালীন পাহারা দিচ্ছিলেন বিএসএফ জওয়ানরা। সেই সময় মাওবাদীরা হামলা চালায় বলে অভিযোগ। শুরু হয় দুপক্ষের গুলির লড়াই। এনকাউন্টারে মৃত্যু হয় তিন বিএসএফ জওয়ানের। আহত হয়েছেন ছয় জওয়ান। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Updated By: Aug 26, 2015, 11:51 AM IST

ওয়েব ডেস্ক: অন্ধ্রপ্রদেশ-ওড়িশার সীমান্তে মালকানগিরিতে মাওবাদী হামলা। স্থানীয় একটি ব্রিজ তৈরির কাজ চলাকালীন পাহারা দিচ্ছিলেন বিএসএফ জওয়ানরা। সেই সময় মাওবাদীরা হামলা চালায় বলে অভিযোগ। শুরু হয় দুপক্ষের গুলির লড়াই। এনকাউন্টারে মৃত্যু হয় তিন বিএসএফ জওয়ানের। আহত হয়েছেন ছয় জওয়ান। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, কাশ্মীরের উরি সেক্টরে সশস্ত্র জঙ্গি হানা। পাল্টা জবাব ভারতীয় সেনার। উরির বিঝামা এলাকায় চার-পাঁচজন জঙ্গি লুকিয়ে থাকার সম্ভাবনা। লুকিয়ে থাকা জঙ্গিদের খোঁজে চিরুনী তল্লাসি শুরু করেছে যৌথবাহিনী। অন্যদিকে আজ ভোররাতে উত্তর কাশ্মীরের কুপওয়ারায় সেনার গুলিতে মৃত্যু হয়েছে তিন জঙ্গির। গোপনসূত্রে খবর পেয়ে হান্ডওয়ারা তহশীলের জঙ্গলে তল্লাসি চালায় আর্মি। সেই সময় হামলা চালায় জঙ্গিরা। পাল্টা জবাব দেয় ভারতীয় সেনা।