নরেন্দ্র মোদীকে প্রতিশ্রুতি মনে করাতে ওড়িশা থেকে দিল্লি পায়ে হেঁটে রওনা যুবকের

২০১৪ সালে বিজেপি সরকার দিল্লিতে দায়িত্ব নেওয়া পর, ওড়িশা সফরে এসে রৌরকেল্লা ইস্পাত হাসপাতালের উন্নতিকরণের প্রতিশ্রুতি দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Updated By: Jun 16, 2018, 05:24 PM IST
নরেন্দ্র মোদীকে প্রতিশ্রুতি মনে করাতে ওড়িশা থেকে দিল্লি পায়ে হেঁটে রওনা যুবকের

নিজস্ব প্রতিবেদন :  পূরণ হয়নি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৪ বছর আগে দেওয়া প্রতিশ্রুতি। সেই প্রতিশ্রুতির কথা মনে করিয়ে দিতে ওড়িশা থেকে দিল্লি পর্যন্ত পায়ে হেঁটে রওনা দিলেন ওড়িশার রৌরকেল্লার বাসিন্দা মুক্তিকান্ত বিসওয়াল। ইতিমধ্যেই প্রায় ১,৩৫০ কিলোমিটার পথ হেঁটে ফেলেছেন তিনি। তবে, আগ্রার কাছে অসুস্থ হয়ে বর্তমানে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি রয়েছেন মুক্তিকান্ত।

২০১৪ সালে বিজেপি সরকার দিল্লিতে দায়িত্ব নেওয়া পর, ওড়িশা সফরে এসে রৌরকেল্লা ইস্পাত হাসপাতালের উন্নতিকরণের প্রতিশ্রুতি দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মুক্তিকান্তর অভিযোগ, ৪ বছর কেটে গেলেও, পরিস্থিতির কোনও উন্নতি হয়নি। প্রত্যেক মাসেই সুচিকিত্সার অভাবে সেখানে রোগীদের মৃত্যুর ঘটনা ঘটেই চলেছে। বারবার জেলা প্রশাসনকে জানানো সত্ত্বেও কোনও কাজ হয়নি বলে জানিয়েছেন মুক্তিকান্ত। আর তাই বাধ্য হয়েই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন।

 

গত এপ্রিল মাসে রৌরকেল্লা থেকে পায়ে হেঁটে রওনা হন মুক্তিকান্ত। আগ্রার কাছে জাতীয় সড়কের ওপর হঠাত্ই সংজ্ঞা হারান তিনি। স্থানীয় বাসিন্দারা তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে তাঁর চিকিত্সা চলছে।

আরও পড়ুন- ঘোড়ার পিঠে চড়ে অফিস! ভাইরাল বেঙ্গালুরু টেকি-র কীর্তি

.