গান্ধীর হত্যাকারীকে জঙ্গি ছাড়া আর কি বলা যায়! কমলের পাশে ওয়াইসি

সোমবার নাথুরাম গডসেকে স্বাধীন ভারতের প্রথম হিন্দু জঙ্গির তকমা দিয়েছিলেন কমল হাসান। 

Updated: May 14, 2019, 11:48 PM IST
গান্ধীর হত্যাকারীকে জঙ্গি ছাড়া আর কি বলা যায়! কমলের পাশে ওয়াইসি

নিজস্ব প্রতিবেদন: অভিনেতা তথা রাজনীতিক কমল হাসানের পাশে দাঁড়ালেন আসাদুদ্দিন ওয়াইসি। এআইএমআইএম-এর প্রধান মঙ্গলবার নাথুরাম গডসে নিয়ে কমল হাসানের মন্তব্যকেই সমর্থন করলেন।

সোমবার নাথুরাম গডসেকে স্বাধীন ভারতের প্রথম হিন্দু জঙ্গির তকমা দিয়েছিলেন কমল হাসান। কারণ, গডসে মেরেছিলেন জাতির জনক মহাত্মা গান্ধীকে। কমলের মতো আসাদুদ্দিনও মনে করেন, গান্ধীর হত্যাকারীরে জঙ্গিই বলা উচিত। সেই কারণেই তিনি বলেছেন, “গান্ধীর হত্যাকারীকে জঙ্গি ছাড়া আর কি বলা যায়!”

আরও পড়ুন: সময়েই আসবে বর্ষা, তবে বৃষ্টি হবে কম

একই সঙ্গে তিনি বলেন, “যাঁরা জাতির জনকের হত্যা ভুলে গিয়েছেন, তাঁরা তাঁকে (মহাত্মা গান্ধী) ভালোবাসেন না। যারা মহাত্মা গান্ধীর হত্যার সঙ্গে যুক্ত ছিল, তারা সকলেই জঙ্গি। কাপুর কমিশনের তদন্তে যারা দোষী সাব্যস্ত হয়েছে, তারাও জঙ্গি।”

এদিন তিনি থার্ড ফ্রন্ট নিয়েও মুখ খুলেছেন।  ওই ফ্রন্টই দেশের ভালোর জন্য একমাত্র বিকল্প বলেও তিনি মন্তব্য করেছেন। আগামী ২৩ মে নির্বাচনের ফল প্রকাশিত হওয়ার পর সেই বিষয়টি স্পষ্ট হবে বলে তিনি জানিয়েছেন। আর থার্ড ফ্রন্ট নিয়ে তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী তথা টিআরএস সুপ্রিমো কে চন্দ্রশেখর রাও সঠিক পথেই হাঁটছেন বলে তিনি মন্তব্য করেছেন।