সীমান্তবর্তী গ্রামগুলিকে টার্গেট করে হামলা চালাচ্ছে পাক সেনা

সংঘর্ষবিরতি চুক্তি লঙ্ঘন করে সীমান্তবর্তী গ্রামগুলিকেই টার্গেট করছে পাক সেনা। এমনকি একেবারে সাধারণ গ্রামবাসীদের লক্ষ্য করেই চলছে হামলা। এর জেরে গত চারদিনে মোট দুজনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে রয়েছে একটি ছয় বছরের বালক। পাক গোলায় আহত হয়েছেন চব্বিশ জন গ্রামবাসী। অন্তত ষাটটি গবাদি পশুর মৃত্যু হয়েছে। আহত দুশোরও বেশি।

Updated By: Oct 28, 2016, 07:01 PM IST
সীমান্তবর্তী গ্রামগুলিকে টার্গেট করে হামলা চালাচ্ছে পাক সেনা

ওয়েব ডেস্ক : সংঘর্ষবিরতি চুক্তি লঙ্ঘন করে সীমান্তবর্তী গ্রামগুলিকেই টার্গেট করছে পাক সেনা। এমনকি একেবারে সাধারণ গ্রামবাসীদের লক্ষ্য করেই চলছে হামলা। এর জেরে গত চারদিনে মোট দুজনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে রয়েছে একটি ছয় বছরের বালক। পাক গোলায় আহত হয়েছেন চব্বিশ জন গ্রামবাসী। অন্তত ষাটটি গবাদি পশুর মৃত্যু হয়েছে। আহত দুশোরও বেশি।

গোলাগুলিতে ক্ষতিগ্রস্ত হয়েছে বহু বাড়ি। রাতে পাক বাহিনী গোলাগুলি ছুঁড়তে শুরু করলে নিরাপদ আশ্রয়ের জন্য বাইরে আসতে হয় সীমান্তবর্তী গ্রামের বাসিন্দাদের। তখনই আহত হওয়ার সম্ভাবনা বাড়ে। গত কয়েকদিন পাক সেনারা ব্যবহার করছে ভারী মর্টার শেল। একইসঙ্গে অটোমেটিক অস্ত্র থেকেই চলছে গুলিবর্ষণ। এসবের টার্গেটে রয়েছে সাধারণ গ্রামবাসীরা। সাধারণ নাগরিক এবং ঘরবাড়িই যে পাক সেনার লক্ষ্য, তা হামলার ধরন থেকেই স্পষ্ট। এমনই জানাচ্ছেন ওই এলাকার গ্রামগুলির বাসিন্দারা। আরও পড়ুন, এবার 'এই' বিষয়ে ভারতকে হুশিয়ারি চিনের

.