সাম্বায় ফের পাকিস্তানের গোলাগুলি, শহিদ ১ বিএসএফ জওয়ান

  জম্মু ও কাশ্মীরের সাম্বায় নিয়ন্ত্রণরেখায় ফের গোলাগুলি শুরু করল পাকিস্তান। সোমবার রাতে পাকিস্তানি সেনার গুলিতে এক বিএসএফ জওয়ান শহিদ হয়েছেন।

Updated By: May 15, 2018, 03:04 PM IST
সাম্বায় ফের পাকিস্তানের গোলাগুলি, শহিদ ১ বিএসএফ জওয়ান

নিজস্ব প্রতিবেদন:  জম্মু ও কাশ্মীরের সাম্বায় নিয়ন্ত্রণরেখায় ফের গোলাগুলি শুরু করল পাকিস্তান। সোমবার রাতে পাকিস্তানি সেনার গুলিতে এক বিএসএফ জওয়ান শহিদ হয়েছেন।
বিএসএফের এক আধিকারিক সংবাদমাধ্যমে জানিয়েছেন, সোমবার সাম্বার মাঙ্গুচক এলাকায় নিয়ন্ত্রণ রেখায় ভারতের সেনা চৌকিগুলোকে লক্ষ্য করে গোলাগুলি চালাতে থাকে পাক সেনা। পাল্টা গুলি চালায় বিএসএফও। সেই সময় চৌকির একটি ফাঁক গলে গুলি এসে লাগে কনস্টেবল দেবেন্দর সিংয়ের শরীরে। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়।

আরও পড়ুন-ম্যাজিক ফিগার পেরতেই বিজয়োত্সব শুরু বিজেপির
চার দিন পরেই জম্মু ও কাশ্মীর সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তার আগেই গোলাগুলি শুরু করল পাকিস্তান। বিএসএফ সূত্রে জানা যাচ্ছে, ২৪ ঘণ্টা আগেই কাঠুয়ার হীরানগর সেক্টরে রাতের অন্ধকারে সীমান্তে ৫ জঙ্গিকে ঘোরাফেরা করতে দেখা গিয়েছে। তারা সম্ভবত সীমা্ন্ত পার করে ভারতে অনুপ্রবেশ করেছে। একথা নাথায় রেখে জম্মুর কাঠুয়া জেলায় হাই অ্যালার্ট জারি করা হয়েছে। তল্লাশির জন্য কপ্টারও ব্যবহার করা হচ্ছে।
আরও পড়ুন-কর্ণাটকে ভরাডুবির পর ইভিএম কারচুপির অভিযোগ কংগ্রেসের
বিএসএফ কনস্টেবল দেবেন্দ সিংয়ের মৃত্যু পর এ বছর নিয়ন্ত্রণরেখায় পাক সেনার গুলিতে নিহতের সংখ্যা গিয়ে দাঁড়াল ৩৩-এ। এর মধ্যে রয়েছেন ১৭ জওয়ান।

 

 

.