Mumbai Airport Server Down: সার্ভারে বিপত্তি; থিকথিকে ভিড়, মুম্বই বিমানবন্দরে চরম দুর্ভোগ যাত্রীদের

 বিমানবন্দরের তরফে যাত্রীদের উদ্দেশে বলা হয়, চেন ইন এর জন্য অতিরিক্ত সময় পাওয়া যাবে। যাত্রীরা তাদের সংশ্লিষ্ট এয়ারলাইন্সের সঙ্গে যোগাযোগ করুন। নেটওয়ার্ক সমস্যার জন্য এই বিপত্তি। পরিস্থিতি সামাল দিতে ম্য়ানুয়ারি চেক ইন পাস ইস্যু করা হচ্ছে

Updated By: Dec 1, 2022, 09:29 PM IST
Mumbai Airport Server Down: সার্ভারে বিপত্তি; থিকথিকে ভিড়, মুম্বই বিমানবন্দরে চরম দুর্ভোগ যাত্রীদের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সার্ভার বিকল হয়ে যাওয়ায় টানা ২ ঘণ্টা চরম ভোগান্তিতে মুম্বই বিমানবন্দরের টার্মিনাল ২ এর যাত্রীরা। চেক ইন পরিষেবা ভেঙে পড়ায় বিমান বন্দরে যাত্রীদের লম্বা লাইন পড়ে যায়। ম্যানুয়ারি চেক ইন করাতে গিয়ে গোটা প্রক্রিয়াটাই অত্যন্ত ধীর হয়ে যায়। বিমানবন্দর সূত্রে খবর, অপটিক্যাল ফাইবার ছিঁড়ে গিয়েই ওই বিপত্তি ঘটে যায়। এর ফলে যাত্রীদের ভুগতে হয় টানা ২ ঘণ্টা।

আরও পড়ুন-ক্লাস রুমে চলছে পরীক্ষা; বাইরে দুয়ারে সরকার, শোরগোলে নাভিশ্বাস পরীক্ষার্থীদের

উল্লেখ্য, মুম্বইয়ের ছত্রপতি শিবাজী আন্তর্জাতিক বিমানবন্দরের টার্মিন্যাল ২ থেকে ওড়ে বেশিরভাগ আন্তর্জাতিক উড়ান। পাশাপাশি অন্তঃদেশিয় বিমানও ওড়ে এখান থেকেই। দুয়ে মিলিয়ে যাত্রীদের প্রবল চাপে প্রায় ভেঙে পড়ে পরিষেবা। বিমানবন্দরের নিরাপত্তা দায়িত্বে থাকা সিআইএসএফের তরফে শেষপর্যন্ত বলা হয়, যাত্রীদের জন্য ম্য়ানুয়াল পাস ইস্যু করা হচ্ছে। কিছুটা স্বস্তি পান যাত্রীরা। বাহিনীর তরফে যাত্রীদের আশ্বস্ত করা হয়ে সার্ভারের গোলমালের কারণে স্বাভাবিকের থেকে যাত্রীদের চাপ কিছুটা বেশি। ম্যানুয়ালি পাস ইস্যু করা হচ্ছে। 

অন্যদিকে বিমানবন্দরের তরফে যাত্রীদের উদ্দেশে বলা হয়, চেন ইন এর জন্য অতিরিক্ত সময় পাওয়া যাবে। যাত্রীরা তাদের সংশ্লিষ্ট এয়ারলাইন্সের সঙ্গে যোগাযোগ করুন। নেটওয়ার্ক সমস্যার জন্য এই বিপত্তি। পরিস্থিতি সামাল দিতে ম্য়ানুয়ারি চেক ইন পাস ইস্যু করা হচ্ছে। এই সমস্যার জন্য আমরা দুঃখিত।

সার্ভার বিগড়ে যাওয়ার খবর জানতে পেরেই সোশ্যাল মিডিয়ায় সরব হন যাত্রীরা। ফলে এনিয়ে প্রবল চাপে পড়ে যায় বিমানবন্দর কর্তৃপক্ষ। শেষপর্যন্ত সন্ধের দিকে পরিষেবা স্বাভাবিক হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.