বন্দে ভারত এক্সপ্রেসে যাত্রীদের পরিবেশন করা হল ফাইভ স্টার হোটেলের পচা ভাত

ট্রেনে ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী সাধিকা নিরঞ্জন জ্যোতি। কয়েকজন যাত্রী তাঁদের খাবার নিয়ে মন্ত্রীর কাছে পৌঁছে যান। বলেন, খাবার থেকে পচা গন্ধ বেরোচ্ছে। রেলমন্ত্রীকে বিষয়টি জানাবেন বলে আশ্বস্ত করেন তিনি। 

Updated By: Jun 11, 2019, 02:39 PM IST
বন্দে ভারত এক্সপ্রেসে যাত্রীদের পরিবেশন করা হল ফাইভ স্টার হোটেলের পচা ভাত

নিজস্ব প্রতিবেদন: ভাল কিছু করার চেষ্টার কসুর ছিল না। তবে পরিণত সেই একই। এবার দেশের নাম্বার ওয়ান ট্রেন বন্দে ভারত এক্সপ্রেসে পচা খাবার পরিবেশনের অভিযোগ উঠল। অভিযোগ রবিবার বারাণসী থেকে নয়া দিল্লি যাওয়ার সময় কানপুরের কাছে ট্রেনে পচা ভাত পরিবেশন করা হয়। বাদ পড়েননি ট্রেনের যাত্রী কেন্দ্রীয় মন্ত্রী সাধিকা নিরঞ্জন জ্যোতিও। বিষয়টি রেলমন্ত্রীর কানে উঠলে তদন্তে নামেন  IRCTC-র ম্যানেজিং ডিরেক্টর এমপি সিং। ঘটনার তদন্তে আজ কানপুর স্টেশনে পৌঁছেছে বিশেষ তদন্তকারী দল। কারও গাফিলতি পাওয়া গেলে শাস্তি হবে বলে জানানো হয়েছে রেলের তরফে। 

 

ভিভিআইপি ট্রেন বন্দে ভারত এক্সপ্রেসে কানপুরের পাঁচতারা হোটেল ল্যান্ডমার্কের খাবার পরিবেশন করা হয়। রবিবার বারাণসী থেকে দিল্লি যাওয়ার সময় কানপুর ট্রেন দাঁড়ালে যাত্রীদের খাবার পরিবেশন করা হয়। ট্রেনে ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী সাধিকা নিরঞ্জন জ্যোতি। কয়েকজন যাত্রী তাঁদের খাবার নিয়ে মন্ত্রীর কাছে পৌঁছে যান। বলেন, খাবার থেকে পচা গন্ধ বেরোচ্ছে। রেলমন্ত্রীকে বিষয়টি জানাবেন বলে আশ্বস্ত করেন তিনি। 

ICC World Cup 2019: চোটের জন্য বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন শিখর ধওয়ান

ঘটনার তদন্ত শুরু করেছে IRCTC. তদন্ত করতে দিল্লি থেকে কানপুর পৌছেছেন IRCTC-র জেনারেল ম্যানেজার। বন্দে ভারত এক্সপ্রেসে পচা খাবার পরিবেশন নিয়ে তিনি বলেন, যাত্রীদের অভিযোগ পেয়েছি। তদন্ত রিপোর্ট যাত্রীদের পাঠানো হবে। খাবার সত্যিই পচা হলে সরবরাহকারীর লাইসেন্স বাতিল করে তাকে জরিমানা করা হবে। 

.