Coal Scam: কয়লা পাচারকাণ্ডে বিনয় মিশ্রর বিরুদ্ধে জারি জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা

কয়লা পাচারকাণ্ডে বিনয় মিশ্রর স্ত্রী স্নেহা মিশ্রর আবেদন আজ খারিজ করে দেয় পাতিয়ালা হাউস কোর্ট

Updated By: Oct 18, 2021, 12:44 PM IST
Coal Scam: কয়লা পাচারকাণ্ডে বিনয় মিশ্রর বিরুদ্ধে জারি জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা

নিজস্ব প্রতিবেদন: গ্রেফতারি এড়াতে ভানুতুর নাগরিকত্ব নিয়েছে কয়লা পাচারকাণ্ডে মূল অভিযুক্ত বিনয় মিশ্র। সেই বিনয়ের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করল দিল্লির পাতিয়ালা হাউস কোর্ট। এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের আবেদনের ভিত্তিতেই ওই পরোয়ানা জারি করল আদালত।

আরও পড়ুন-STF: ধানবাদ-কলকাতা বাস থেকে উদ্ধার বিপুল সেমি ফিনিশড অস্ত্র, গ্রেফতার এক মহিলা-সহ ৩

ওই মামলায় বিনয় মিশ্রর আইনজীবী আদালতে আদেবন করেন, বিনয় মিশ্র বিদেশি নাগরিক। তাই তার গ্রেফতারি পরোয়ানা যেন কলকাতার ঠিকানায় না পাঠানো হয়।  সেই আবেদন খারিজ করে কলকাতার ঠিকানাতেই পরোয়ানা পাঠাচ্ছে আদালত। আদালতের যুক্তি, এর আগেও  ইডি কলকাতার ঠিকানাতেই সমন পাঠিয়েছিল।

কয়লা পাচারকাণ্ডে বিনয় মিশ্রর স্ত্রী স্নেহা মিশ্রর আবেদন আজ খারিজ করে দেয় পাতিয়ালা হাউস কোর্ট। উল্লেখ্য, ইতিমধ্যেই বিনয় মিশ্রর বিরুদ্ধে রেড কর্নার নোটিস জারি করেছে সিবিআই। এবার গ্রেফতারি পরোয়ানা জারি হল।

আরও পড়ুন-পঞ্চকুলা আদালতে আজ শাস্তি ঘোষণা Ram Rahim-র, মৃত্যুদণ্ডের দাবি CBI-র  

প্রসঙ্গত, কয়লা পাচারের সঙ্গে গরু পাচারের সঙ্গে নাম জড়িয়েছে বিনয় মিশ্রর। পাশাপাশি নাম রয়েছে তার ভাই বিকাশ মিশ্রর। ওই মামলায় তাদের কিছু সম্পত্তি অ্যাটাচও করা হয়েছে। ওই মামলায় ইতিমধ্য়েই বিনয় মিশ্রর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে সিবিআই বিশেষ আদালত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)