পাটনা মেডিক্যাল কলেজে বিক্ষোভ, কালি ছিটিয়ে দেওয়া হল কেন্দ্রীয় মন্ত্রীর গায়ে

এদিন মেডিক্যাল কলেজে ডেঙ্গু রোগীদের দেখতে যান চৌবে। সেখান থেকে বেরিয়ে আসার পরই তাঁর গায়ে কালি ছিটিয়ে দেয় ২ যুবক

Updated By: Oct 15, 2019, 03:09 PM IST
পাটনা মেডিক্যাল কলেজে বিক্ষোভ, কালি ছিটিয়ে দেওয়া হল কেন্দ্রীয় মন্ত্রীর গায়ে

নিজস্ব প্রতিবেদন: পাটনা মেডিক্যাল কলেজে গিয়ে বিক্ষোভের মুখে পড়লেন কেন্দ্রীয় স্বাস্থ্য প্রতিমন্ত্রী অশ্বীনি কুমার চৌবে। কালি ছিটিয়ে দেওয়া হল কেন্দ্রীয় মন্ত্রীর গায়ে।

আরও পড়ুন-নকল গহনা ফেরত দেওয়ার অভিযোগে রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে বিক্ষোভ এলাকাবাসীর, তোলপাড় কালিয়াগঞ্জ

এদিন মেডিক্যাল কলেজে ডেঙ্গু রোগীদের দেখতে যান চৌবে। সেখান থেকে বেরিয়ে আসার পরই তাঁকে লক্ষ্য করে কালি ছিটিয়ে দেয় ২ যুবক। এনিয়ে হুড়োহুড়ি পড়ে যেতেই ঘটনাস্থল থেকে পালিয়ে যায় তারা। প্রত্যক্ষদর্শীদের বক্তব্য, বিহারের বন্যায় ত্রাণে কেন্দ্রের অবহেলার প্রতিবাদেই ওই কাণ্ড করে বসে দুই যুবক।

ডেঙ্গু রোগীদের দেখে বেরিয়ে এসে গাড়িতে ওঠার সময়েই চৌবের দিকে কালি ছোঁড়া হয়। এনিয়ে কেন্দ্রীয় মন্ত্রী বলেন, এভাবে গণতন্ত্রের ওপরে, আমজনতার ওপরেই কালি ছিটিয়ে দেওয়া হল।

আরও পড়ুন-প্রতারণার বদলা নিতেই খুন, ৭ দিন পর জিয়াগঞ্জ হত্যাকাণ্ডের কিনারা পুলিসের

গত মাসেও খবরের শিরোনামে উঠে আসেন অশ্বীনি চৌবে। কেন্দ্রীয় মন্ত্রীর এক আত্মীয় তাঁর গাড়ির কাচে কালো ফিল্ম লাগিয়ে ঘোরার পরও তাকে জরিমানা করা হয়নি কেন এই অভিযোগে বরখাস্ত করা হয় ২ পুলিশ আধিকারিককে। গাড়িটি চালাচ্ছিলেন অশ্বীনি চৌবের ছেলে অরিজিত্ চৌবে। গাড়িটি থামানো হলেও গাড়ির নথিপত্র দেখেত চাওয়া হয়নি বা কাচে কালো ফিল্মে জন্য কোনও জরিমানা করা হয়নি। এনিয়ে শোরগোল ওঠে সংবাদমাধ্যমে।

.