শ্রীনগর লোকসভা কেন্দ্রের উপনির্বাচনকে ঘিরে উত্তেজনা; পশ্চিমবঙ্গের কাঁথিতে ভোট শান্তিপূর্ণ

সকাল থেকেই শ্রীনগর লোকসভা কেন্দ্র ও দেশের একাধিক রাজ্যের ১০টি বিধানসভা কেন্দ্রে শুরু হয়েছে উপনির্বাচন। সকাল থেকে প্রতিটি কেন্দ্রে নির্বাচন শান্তিপূর্ণ ভাবে শুরু হলেও, বেলা বাড়তেই শ্রীনগরের একাধিক জায়গায় উত্তেজনা ছড়ানোর খবর মিলেছে। ভোটারদের ভয় দেখাতে দুষ্কৃতিরা পেট্রোল বোমা ছোড়ে। এরাজ্যের কাঁথি দক্ষিণ বিধানসভা কেন্দ্রেও চলছে উপনির্বাচন।

Updated By: Apr 9, 2017, 11:50 AM IST
শ্রীনগর লোকসভা কেন্দ্রের উপনির্বাচনকে ঘিরে উত্তেজনা; পশ্চিমবঙ্গের কাঁথিতে ভোট শান্তিপূর্ণ

ওয়েব ডেস্ক : সকাল থেকেই শ্রীনগর লোকসভা কেন্দ্র ও দেশের একাধিক রাজ্যের ১০টি বিধানসভা কেন্দ্রে শুরু হয়েছে উপনির্বাচন। সকাল থেকে প্রতিটি কেন্দ্রে নির্বাচন শান্তিপূর্ণ ভাবে শুরু হলেও, বেলা বাড়তেই শ্রীনগরের একাধিক জায়গায় উত্তেজনা ছড়ানোর খবর মিলেছে। ভোটারদের ভয় দেখাতে দুষ্কৃতিরা পেট্রোল বোমা ছোড়ে। এরাজ্যের কাঁথি দক্ষিণ বিধানসভা কেন্দ্রেও চলছে উপনির্বাচন।

জানা গেছে, আজ সকাল থেকে কড়়া নিরাপত্তার মধ্যে দিয়ে শুরু হয়েছে শ্রীনগর লোকসভা কেন্দ্রের উপনির্বাচন। বেলা বাড়তেই বুদগামের ডালওয়ান পাকেরপোরা এলাকায় উত্তেজনা ছড়াতে শুরু করে। সংঘর্ষ বাধে বিক্ষোভকারী ও নিরাপত্তারক্ষীদের মধ্যে। পোলিং স্টেশন লক্ষ্য করে পেট্রোল বোমা ছোড়ারও অভিযোগ ওঠে দুষ্কৃতিদের বিরুদ্ধে।

আরও পড়ুন- কড়া নিরাপত্তায় চলছে দক্ষিণ কাঁথি বিধানসভা আসনে উপনির্বাচনের ভোটগ্রহণ

অন্যদিকে, দিল্লির রাজৌরি গার্ডেন এলাকায়ও চলছে বিধানসভা উপনির্বাচন। তবে সেখানে এখনও পর্যন্ত সেখানে কোনও অশান্তির খবর মেলেনি। প্রাক্তন মন্ত্রী তথা কংগ্রেস নেতা অজয় মাকেন আজ সকালে এই কেন্দ্রে নিজের ভোট দেন। রাজৌরি গার্ডেনের পাশাপাশি হিমাচল প্রদেশের হারিমপুরে ৫১ নম্বর বুথেও চলছে বিধানসভা উপনির্বাচন। সকালের দিকে একবার সেখানে EVM খারাপ হওয়ার খবর মিলেছে।

পশ্চিমবঙ্গের কাঁথি দক্ষিণ বিধানসভা কেন্দ্রেও সকাল থেকে চলছে উপনির্বাচন। তবে সেখানে এখনও কোনও অপ্রীতিকর ঘটনার খবর মেলেনি। দিল্লি, হিমাচল প্রদেশে ও পশ্চিমবঙ্গের পাশাপাশি ঝাড়খণ্ডের লিটিপাড়া, কর্নাটকের নানজাগুড় ও গুন্ডলুপেট, রাজস্থানের ঢোলপুর, অসমের ধীমাজিতেও চলছে বিধাসভা উপনির্বাচন।

.