Pit Bull Cobra fight: কিং কোবরার সঙ্গে পিটবুলের তীব্র লড়াই! হিংস্র কুকুরের বীরত্বেই বাঁচল বাড়ির বাচ্চারা...

Pit Bull Saves Children: ঘরে কিং কোবরা ঢুকতেই বাচ্চারা ভয়ে চিত্‍কার করে কাঁদতে শুরু করে দেয়। বাচ্চাদের বিপদ বুঝতে পেরে, চিত্‍কার শুনে দড়ি ছিঁড়ে ছুটে আসে সে।

Updated By: Sep 25, 2024, 05:15 PM IST
Pit Bull Cobra fight: কিং কোবরার সঙ্গে পিটবুলের তীব্র লড়াই! হিংস্র কুকুরের বীরত্বেই বাঁচল বাড়ির বাচ্চারা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হিংস্র কুকুর বলে 'সুখ্যাতি' আছে পিটবুলের। এমনকি পিটবুলের হিংস্রতার অজস্র উদাহরণও আছে। সেই পিটবুল কিং কোবরার সঙ্গে লড়াই করে বাঁচাল বাড়ির বাচ্চাদের। বাড়ির মধ্যে ঢুকে পড়েছিল কিং কোবরাটি। দেখা মাত্র ঝাঁপিয়ে পড়ে বাড়ির পোষা পিটবুল। কিং কোবরা মাথা কামড়ে ধরে চলে এক বীভত্‍স লড়াই। কিং কোবরার মাথা কামড়ে ধরা অবস্থায় নাগাড়ে মাথা ঝাঁকাতে দেখা যায় পিটবুলটিকে। মিনিট পাঁচেক ধরে চলে এই লড়াই। তারপর সাপটি মারা যেতেই যেন স্বস্তি পায় পিটবুলটি।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের ঝাঁসিতে। ঝাঁসির শিব গণেশ কলোনির বাসিন্দা পাঞ্জাব সিং। তিনি জানিয়েছেন, ঘরে কিং কোবরা ঢুকতেই বাচ্চারা ভয়ে চিত্‍কার করে কাঁদতে শুরু করে দেয়। সেই চিত্‍কার শুনেই দৌড়ে ছুটে আসে তাদের পোষা পিটবুল জেনি। বাগানের এক কোণায় বাধা ছিল সে। বাচ্চাদের বিপদ বুঝতে পেরে, চিত্‍কার শুনে দড়ি ছিঁড়ে ছুটে আসে সে। পাঞ্জাব সিং জানিয়েছেন, এটা প্রথমবার নয়। এর আগেও জেনি প্রায় ৮-১০ বার সাপ মেরে জীবন বাঁচিয়েছে। তাঁর অন্য কুকুরও আছে। কিন্তু সেদিন জেনি যা করেছেস এককথায় তা সাহসিকতার চূড়ান্ত!

তবে ছেলের পোষা পিটবুলের হাতে মায়ের মৃত্যুর ঘটনাও ঘটেছে এর আগে। ছেলের আদরের পোষ্য পিটবুল কামড়ে খুবলে খায় মাকে। পেট চিরে মারে ৮২ বছরের বৃদ্ধাকে। ভয়ঙ্কর এই ঘটনাটিও ঘটেছিল উত্তরপ্রদেশের লখনউতে। লখনউয়ের কায়সেরবাগ এলাকায় মা সুশীলা ত্রিপাঠিকে নিয়ে থাকতেন জিম প্রশিক্ষক অমিত ত্রিপাঠি। একদিন সকালে বাড়িতে একা ছিলেন সুশীলা দেবী। সেই সময় তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে পিটবুলটি। বাইরে থেকে প্রতিবেশীরা শুনতে পান সুশীলা দেবীর সাহায্য চেয়ে আর্ত চিৎকার। 

কিন্তু ঘরের দরজা ভিতর থেকে বন্ধ থাকায়, কেউ আর ভিতরে ঢুকে কোনও সাহায্য করতে পারেননি। শেষে ছেলে অমিত বাড়ি ফিরে দরজা খুলে যখন মাকে উদ্ধার করেন, তখন রক্তে ভেসে যাচ্ছে সুশীলা দেবীর শরীর। অত্যধিক রক্তক্ষরণের জেরে মৃত্যু হয় সুশীলা দেবীর। ময়নাতদন্তে সুশীলা দেবীর ঘাড় থেকে পেট পর্যন্ত ১২টা গভীর ক্ষতচিহ্ন মেলে। 

আরও পড়ুন, Lucknow Woman Dies | Work Stress: অফিসে কাজ করতে করতেই চেয়ার থেকে ধপ করে পড়ে যান তরুণী! পরের ঘটনা মর্মান্তিক...

আরও পড়ুন, Suicide Pod: বিতর্কিত 'সুইসাইড পড' ব্যবহার করে নিজের জীবন শেষ প্রৌঢ়ার, বিশ্বে প্রথম...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.