ইনস্টাগ্রামে ৩ কোটি ছাড়াল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ফলোয়ারের সংখ্যা!

ইনস্টাগ্রামে জনপ্রিয়তার নিরিখে নতুন রেকর্ড গড়লেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা ছাড়াল ৩ কোটি! 

Updated By: Oct 14, 2019, 10:19 AM IST
ইনস্টাগ্রামে ৩ কোটি ছাড়াল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ফলোয়ারের সংখ্যা!

নিজস্ব প্রতিবেদন: ইনস্টাগ্রামে জনপ্রিয়তার নিরিখে নতুন রেকর্ড গড়লেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা ছাড়াল ৩ কোটি!

সোশ্যাল মিডিয়ায় এই মাইলস্টোন পেরনোর পরই রবিবার টুইট করে মোদীকে অভিনন্দন জানিয়েছেন বিজেপির কার্যনির্বাহী সভাপতি জেপি নাড্ডা। টুইটে তিনি লিখেছেন, ‘ইনস্টাগ্রামে ৩০ মিলিয়নের (৩ কোটি) বেশি ফলোয়ার প্রধানমন্ত্রী মোদীর। প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা এবং বর্তমান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের থেকেও এগিয়ে তিনি। এটাই তাঁর জনপ্রিয়তা এবং যুব সমাজের সঙ্গে সংযোগের প্রমাণ।’

আরও পড়ুন: রাফাল-এ অস্ত্রপুজোর সমালোচনা করে পাকিস্তানের হাত শক্ত করছে কংগ্রেস: রাজনাথ

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

A very special friend came to meet me in Parliament today.

A post shared by Narendra Modi (@narendramodi) on

ইনস্টাগ্রামে জনপ্রিয়তার নিরিখে মোদীর পরে রয়েছেন ডোনাল্ড ট্রাম্প, ইন্দোনেশিয়ার প্রেসিডেন্ট জোকো উইডোডো এবং প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার মতো তাবড় রাষ্ট্রনেতারা। টুইটারে মোদীর ফলোয়ার ৫ কোটি ৭ লক্ষ। এ ক্ষেত্রে মোদীর থেকে এগিয়ে রয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। টুইটারে কিন্তু ট্রাম্পের ফলোয়ার সংখ্যা ৬ কোটি ৫৭ লক্ষ। জনপ্রিয়তার নিরিখে ইনস্টাগ্রামে মোদী, ওবামা, ট্রাম্পের পরেই রয়েছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুড। তাঁর ফলোয়ার সংখ্যা ৩০ লক্ষ।

.