VIP নন! লাইনে দাঁড়িয়ে টাকা বদল করলেন প্রধানমন্ত্রী মোদীর মা

দেশজুড়ে চলছে নোট ভোগান্তি। আজ সপ্তাহ ঘুরল নোট বাতিলের। ব্যাঙ্ক আর ATM-গুলোর সামনে এঁকেবেঁকে চলে গেছে লম্বা লাইন। ভোর ৬টা থেকে লাইন দিচ্ছেন মানুষ। সন্ধ্যা ৬টা, এমনকী ৮টার সময়েও মানুষকে লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। ভোগান্তির জেরে মানুষের মধ্যে দেখা দিচ্ছে অসন্তোষ। দানা বাঁধছে ক্ষোভ। এমন সময়ই দেশবাসীর উদ্দেশে ফের মোক্ষম চালে বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Updated By: Nov 15, 2016, 12:48 PM IST
VIP নন! লাইনে দাঁড়িয়ে টাকা বদল করলেন প্রধানমন্ত্রী মোদীর মা

ওয়েব ডেস্ক : দেশজুড়ে চলছে নোট ভোগান্তি। আজ সপ্তাহ ঘুরল নোট বাতিলের। ব্যাঙ্ক আর ATM-গুলোর সামনে এঁকেবেঁকে চলে গেছে লম্বা লাইন। ভোর ৬টা থেকে লাইন দিচ্ছেন মানুষ। সন্ধ্যা ৬টা, এমনকী ৮টার সময়েও মানুষকে লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। ভোগান্তির জেরে মানুষের মধ্যে দেখা দিচ্ছে অসন্তোষ। দানা বাঁধছে ক্ষোভ। এমন সময়ই দেশবাসীর উদ্দেশে ফের মোক্ষম চালে বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

তিনি হীরাবেন মোদী। সম্পর্কে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা। কিন্তু টাকা বদলের লাইনে দাঁড়াতে দেখা গেল অশীতিপর এই বৃদ্ধাকেও। কোনও VIP সুবিধা নেওয়া নয়। দেশের অন্যান্য প্রবীণ নাগরিকদের মতই গান্ধিনগরের একটি ব্যাঙ্কে লাইনে দাঁড়িয়ে টাকা বদল করলেন হীরাবেন মোদী। তাঁর কাছে থাকা ৯টি ৫০০ টাকার নোট বদল করে নতুন টাকায় ৪৫০০ টাকা নেন তিনি।

আরও পড়ুন, ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাঁড়িয়েও টাকা না পেয়ে যে কাণ্ড ঘটালেন যুবতী!

.