নির্বাচনী জনসভায় কংগ্রেসকে 'ইতিহাসে' পরিণত করার ডাক মোদীর

বাকি আর মাত্র কয়েকদিন। তারপরই দেশের আরও চার রাজ্যের সঙ্গে নির্বাচন পাঞ্জাবেও। তাই সেখানে প্রচারে শান দিতে নেমে পড়েছে শাসক থেকে বিরোধী, প্রতিটি দলই। একদিকে, কেন্দ্রীয় সরকারের নোট বাতিলের সিদ্ধান্তকে সামনে রেখে সেখানে প্রচারে নেমেছে কংগ্রেস, অন্যদিকে বিজেপি-শিরোমণি আকালি দলের জোটও জোর প্রচার চালাচ্ছে। আগামী ৪ ফেব্রুয়ারি পাঞ্জাবে বিধানসভা নির্বাচন।

Updated By: Jan 27, 2017, 07:57 PM IST
নির্বাচনী জনসভায় কংগ্রেসকে 'ইতিহাসে' পরিণত করার ডাক মোদীর

ওয়েব ডেস্ক : বাকি আর মাত্র কয়েকদিন। তারপরই দেশের আরও চার রাজ্যের সঙ্গে নির্বাচন পাঞ্জাবেও। তাই সেখানে প্রচারে শান দিতে নেমে পড়েছে শাসক থেকে বিরোধী, প্রতিটি দলই। একদিকে, কেন্দ্রীয় সরকারের নোট বাতিলের সিদ্ধান্তকে সামনে রেখে সেখানে প্রচারে নেমেছে কংগ্রেস, অন্যদিকে বিজেপি-শিরোমণি আকালি দলের জোটও জোর প্রচার চালাচ্ছে। আগামী ৪ ফেব্রুয়ারি পাঞ্জাবে বিধানসভা নির্বাচন।

আরও পড়ুন- সরকারি সম্পত্তি রক্ষায় নতুন আইন!

আজ পাঞ্জাবের জলন্ধরে রাজ্য বিজেপির একটি নির্বাচনী জনসভায় হাজির ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নিজের বক্তব্যে আজ শুরু থেকেই কংগ্রেসকে আক্রমণের মেজাজে ছিলেন প্রধানমন্ত্রী। বলেন, ''পাঞ্জাবে নির্বাচনে মানুষ উন্নয়নের স্বার্থে আরও একবার প্রকাশ সিং বাদলকেই মুখ্যমন্ত্রী করবেন। জয়ী হবে বিজেপি-শিরোমণি আকালি দলের জোটই।'' কংগ্রেসকে 'ডুবন্ত তরী' বলে কটাক্ষ করে মোদী বলেন, ''দিনে দিনে ইতিহাসে পরিণত হচ্ছে দলটি। আগামী দিনে মানুষ কংগ্রেস বলতে আর কোনও দলকে মনে রাখবে না।''

আরও পড়ুন- নতুন করে পুরনো ৫০০ ও ১০০০ টাকার নোট জমা নেওয়ার সিদ্ধান্ত RBI-এর?

নিজের বক্তব্যে প্রধানমন্ত্রী বলেন, ''স্বাধীনতার পর থেকে গত ৭০ বছর ধরে দেশ দেখেছে কংগ্রেসর হাত ধরে ধ্বংসের রাজনীতি। তাই এবার মানুষ চাইছে উন্নয়ন।'' আজকের বক্তব্যে আরও একবার তিনি নোট বাতিলের ইস্যু তোলেন। বলেন, ''এর ফলে দেশজুড়ে চলে আসা দীর্ঘদিনের দুর্নীতির অবসান হবে।"

.