প্রধানমন্ত্রী TRP রাজনীতি করছে : রাহুল গান্ধী

নোট বাতিল ইস্যু থেকে বিদেশ সফর, নরেন্দ্র মোদী সরকারের একের পর এক সিদ্ধান্তের বিরুদ্ধে সরব বিরোধীরা। পশ্চিমবঙ্গে তৃণমূল কংগ্রেস থেকে কেন্দ্রে বিরোধী কংগ্রেস সকলেই প্রধানমন্ত্রী 'হঠকারী' সিদ্ধান্তের বিরুদ্ধে সোচ্চার হয়েছে। রাস্তায় নেমে আন্দোলনও শুরু করেছে। উত্তাল হয়েছে সংসদও। অধিবেশন মুলতুবিও হয়েছে। তবুও নির্বিকার নরেন্দ্র মোদী। নিজের সিদ্ধান্তেই অবিচল তিনি।

Updated By: Dec 2, 2016, 01:21 PM IST
প্রধানমন্ত্রী TRP রাজনীতি করছে : রাহুল গান্ধী

ওয়েব ডেস্ক : নোট বাতিল ইস্যু থেকে বিদেশ সফর, নরেন্দ্র মোদী সরকারের একের পর এক সিদ্ধান্তের বিরুদ্ধে সরব বিরোধীরা। পশ্চিমবঙ্গে তৃণমূল কংগ্রেস থেকে কেন্দ্রে বিরোধী কংগ্রেস সকলেই প্রধানমন্ত্রী 'হঠকারী' সিদ্ধান্তের বিরুদ্ধে সোচ্চার হয়েছে। রাস্তায় নেমে আন্দোলনও শুরু করেছে। উত্তাল হয়েছে সংসদও। অধিবেশন মুলতুবিও হয়েছে। তবুও নির্বিকার নরেন্দ্র মোদী। নিজের সিদ্ধান্তেই অবিচল তিনি।

আরও পড়ুন- রাহুলের পর কংগ্রেসের টুইটার অ্যাকাউন্ট হ্যাক, অশ্লীল টুইট ভরে গেল পেজ

তবে, তাঁর এই সিদ্ধান্তকে TRP রাজনীতি বলে কটাক্ষ করেছেন কংগ্রেসের সহ-সভাপতি রাহুল গান্ধী। তিনি বলেন, "নরেন্দ্র মোদী দেশের মানুষের জন্য ভাবেন না। নিজের প্রচার ও TRP বাড়ানোর জন্য একের পর এক সিদ্ধান্তে নিচ্ছেন। আর সেই সিদ্ধান্তে সাধারণ মানুষের কি হচ্ছে সে ব্যাপারে কোনও চিন্তা নেই প্রধানমন্ত্রীর।"

রাহুল গান্ধী বলেন, "একের পর এক ঘটনায় কাশ্মীর জখন জ্বলছে তখন চুপ ছিলেন প্রধানমন্ত্রী। অথচ, তিনি এমন কিছু সিদ্ধান্ত নিয়ে ফেললেন যাতে সাধা্রণ মানুষের ক্ষতি হয়।''

.