close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

লন্ডনের রাস্তায় দেখা মিলল নীরব মোদীর, ওয়েস্ট এন্ডে খুলেছেন হিরের ব্যবসা

নীরব মোদীকে দেশে ফেরাতে ইন্টারপোলের রেড কর্নার নোটিশ জারি করা হয়েছে। তার পরেও লন্ডনে বহাল তবিয়তেই রয়েছেন তিনি

Updated: Mar 9, 2019, 04:54 PM IST
লন্ডনের রাস্তায় দেখা মিলল নীরব মোদীর, ওয়েস্ট এন্ডে খুলেছেন হিরের ব্যবসা

নিজস্ব প্রতিবেদন: তাঁর নামে রয়েছে ইন্টারপোলের রেড কর্নার নোটিশ। তাঁকে নাকি খুঁজে পাওয়া যাচ্ছে না। পঞ্জাব ব্যাঙ্ক দুর্নীতিতে অভিযুক্ত সেই নীরব মোদীকেই দেখা গেল লন্ডনের রাস্তায়। তাকে খুঁজে বের করল লন্ডনের দৈনিক দ্যা টেলিগ্রাফ।

আরও পড়ুন-এনডিএ-তে যোগ দিতে চাইছেন খোদ মমতা, বিস্ফোরক দাবি মুকুলের

ওই দৈনিকের দাবি, লন্ডনের ওয়েস্ট এন্ড-এ একটি তিন কামরার বিলাসবহুল ফ্ল্যাটে থাকেন নীরব মোদী। সেই ফ্ল্যাটের ভাড়া মাসে ১৫ লাখ টাকারও বেশি। দ্যা টেলিগ্রাফ একটি ভিডিও টুইট করেছে। সেখানে নীরব মোদীর সঙ্গে কথা বলার চেষ্টা করছেন ওই দৈনিকের সাংবাদিক। কিন্তু কোনও জাবাব দেননি নীরব মোদী। নো কমেন্টস বলে এড়িয়ে যান।

২০১৮ সালের জানুয়ারিতে পঞ্জাব ন্যাশন্যাল ব্যাঙ্কের দুর্নীতি সামনে আসার পরই দেশ ছেড়ে পালান নীরব মোদী। শুক্রবার তাঁকে লন্ডনের রাস্তায় দেখা যায় একেবারে নতুন ভাবে। মুখে খোঁচা খোঁচা দাড়ি। পুরু গোঁফ। টেলিগ্রাফের দাবি তিনি পরেছিলেন উটপাখির চামড়ার তৈরি একটি জ্যাকেট যার দাম কমপক্ষে ৯ লাখ টাকা।

আরও পড়ুন-রাষ্ট্রসঙ্ঘে আয়না দেখাল ভারত; বিশ্ব জানল, পাকিস্তানের জাতীয় নীতি সন্ত্রাসবাদ  

নীরব মোদীকে দেশে ফেরাতে ইন্টারপোলের রেড কর্নার নোটিশ জারি করা হয়েছে। তার পরেও লন্ডনে বহাল তবিয়তেই রয়েছেন তিনি। টেলিগ্রাফের দাবি লন্ডনের ওয়েস্ট এন্ড এলাকার সোহো তে হিরের ব্যবসাও খুলেছেন। ১৩,৫০০ কোটি টাকার জালিয়াতির অভিযোগ নীরব মোদী ও তার মামা মেহুল চোকসির মাথায়। তাদের কেন দেশে ফেরানো যাচ্ছে না তা এখনও স্পষ্ট নয়।