Teachers' Day 2021: কোভিডের কঠিন সময়ে শিক্ষকদের ভূমিকা প্রশংসনীয়: প্রধানমন্ত্রী

কোভিডের মতো কঠিন সময়ে শিক্ষকরা যেভাবে পড়ুয়াদের শিক্ষা দেওয়ার ভূমিকা গ্রহণ করেছেন তা সত্যিই প্রশংসার দাবি রাখে।

Updated By: Sep 5, 2021, 02:16 PM IST
Teachers' Day 2021: কোভিডের কঠিন সময়ে শিক্ষকদের ভূমিকা প্রশংসনীয়: প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

নিজস্ব প্রতিবেদন: কোভিডের মতো কঠিন সময়ে শিক্ষকরা যেভাবে পড়ুয়াদের শিক্ষা দেওয়ার ভূমিকা গ্রহণ করেছেন তা সত্যিই প্রশংসার দাবি রাখে। রবিবার শিক্ষক দিবস উপলক্ষে এমনটাই বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রী, প্রাক্তন রাষ্ট্রপতি এস রাধাকৃষ্ণনের জন্মবার্ষিকীতে শ্রদ্ধা জানিয়েছেন যা শিক্ষক দিবস হিসাবে পালিত হয়। 

প্রধানমন্ত্রী শিক্ষক মোদি টুইট করে বলেন, "শিক্ষক দিবসে সমগ্র শিক্ষক সমাজকে শুভেচ্ছা, যাঁরা সবসময় তরুণ মনকে লালন -পালন করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।" তিনি আরও বলেন, "কোভিডের সময়ে শিক্ষকরা যেভাবে শিক্ষার্থীদের পড়ানোর কাজ অব্যাহত রেখেছেন তা  প্রশংসনীয়।"

আরও পড়ুন, নকশাল, টুকরে টুইরে গ্যাং-কে মদত দিচ্ছে Infosys, গুরুতর অভিযোগ RSS-মুখপত্রে

প্রধানমন্ত্রী মোদী আরেকটি টুইট বার্তায় বলেন, "আমি ড. এস রাধাকৃষ্ণনকে তাঁর জন্মজয়ন্তী শ্রদ্ধা জানাই এবং তাঁর বিশিষ্ট ব্যক্তিত্ব ও জাতির অবদানের কথা স্মরণ করি।"

ভবিষ্যত প্রজন্মকে লালনকারী মহান মানুষদের জন্য বিশেষ উৎসর্গীকৃত দিন হিসেবে প্রতিবছর ৫ সেপ্টেম্বর আমাদের দেশে শিক্ষক দিবস উদযাপন করা হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.