Lalu-র পাশে দাঁড়ালেন Priyanka, সরাসরি আক্রমন BJP-কে

বিহারে (Bihar) আরজেডি এবং কংগ্রেস জোটের মধ্যে চলতে থাকা সমস্যার মাঝেই এই টুইট করেছেন প্রিয়াঙ্কা গান্ধী

Updated By: Feb 18, 2022, 05:34 PM IST
Lalu-র পাশে দাঁড়ালেন Priyanka, সরাসরি আক্রমন BJP-কে
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: কংগ্রেসের (Congress) জাতীয় সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী ভাদ্রা (Priyanka Gandhi Vadra) শুক্রবার ভারতীয় জনতা পার্টি (BJP) কে আক্রমণ করেছেন। তার অভিযোগ রাষ্ট্রীয় জনতা দল (RJD) প্রধান লালু প্রসাদ যাদব (Lalu Prasad Yadav) গেরুয়া শিবিরের সামনে মাথা নত না করায় তাকে অকারণে "হয়রান" করা হচ্ছে।

 

সম্প্রতি পশুখাদ্য কেলেঙ্কারিতে (Fodder Scam) দোষী সাব্যস্ত হয়েছেন লালু যাদব। বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রীকে সমর্থন করে, ভাদ্রা টুইটারে লিখেছেন, "বিজেপি ব্র্যান্ডের রাজনীতির একটি মূল দিক হল যে যারা (দলের সামনে) মাথা নত করে না তাদের হয়রানির সম্মুখীন হতে হয়। লালু প্রসাদ যাদব রাজনীতিতে তার আপসহীনতার কারণে আক্রান্ত হচ্ছেন। আমি আশাবাদী তিনি ন্যায়বিচার পাবেন।"

১৫ ফেব্রুয়ারি, সিবিআই-এর বিশেষ আদালত RJD প্রধান লালু প্রসাদ যাদবকে পশুখাদ্য কেলেঙ্কারিতে তার বিরুদ্ধে পঞ্চম এবং চূড়ান্ত মামলায় দোষী সাব্যস্ত করে। ডোরান্ডা কোষাগার আত্মসাৎ (Doranda treasury embezzlement case) মামলায় প্রতারণার জন্য দোষী সাব্যস্ত করা হয়েছে তাঁকে। ৭৩ বছর বয়সী এই রাজনীতিবিদকে রাঁচির বিরসা মুন্ডা কেন্দ্রীয় কারাগারে (Birsa Munda Central Jail) স্থানান্তরিত করা হয় এবং তারপরে দোষী সাব্যস্ত হওয়ার পরে তাকে রাজ্য পরিচালিত রাজেন্দ্র ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সে (RIMS) ভর্তি করা হয়।

আরও পড়ুন: আহমেদাবাদ ধারাবাহিক বিস্ফোরণ মামলায় ৩৮ জনকে ফাঁসির নির্দেশ আদালতের

৯৫০ কোটি টাকার কুখ্যাত পশুখাদ্য কেলেঙ্কারি সংক্রান্ত আরও চারটি মামলায় তাকে ইতিমধ্যেই দোষী সাব্যস্ত করা হয়েছে। এখনও পর্যন্ত, আরজেডি প্রধানকে মোট ১৪ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

বিহারে (Bihar) আরজেডি এবং কংগ্রেস জোটের মধ্যে চলতে থাকা সমস্যার মাঝেই এই টুইট করেছেন প্রিয়াঙ্কা গান্ধী।

সম্প্রতি, RJD বিহার বিধানসভা পরিষদ নির্বাচনের জন্য ২০ জন প্রার্থীর নাম ঘোষণা করেছে এবং ভারতের কমিউনিস্ট পার্টিকে একটি আসনে লড়ার প্রস্তাব দিয়েছে। যদিও কংগ্রেস ২৪টি আসনে একাই লড়বে বলে মনে করা হচ্ছে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.