কেজরীবালের চড়ের পিছনে রাহুলের হাত! তোপ দাগলেন আপ নেতা সঞ্জয়

এ দিন তিনি রাহুল গান্ধীকেও এক হাত নেন। সঞ্জয় বলেন, কেজরীবালের প্রহৃত হওয়ার ঘটনায় সব বিরোধী দলই নিন্দায় সরব হয়েছে। শুধুমাত্র কংগ্রেস ছাড়া

Updated By: May 7, 2019, 06:15 PM IST
কেজরীবালের চড়ের পিছনে রাহুলের হাত! তোপ দাগলেন আপ নেতা সঞ্জয়
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: বিজেপির পাশাপাশি কংগ্রেসকেও কাঠগড়ায় দাঁড় করানো হল দিল্লি মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালের চড় বিতর্কে। আম আদমি পার্টির প্রবীণ নেতা সঞ্জয় সিং দাবি করেন, এই ঘটনার পিছনে বিজেপি এবং কংগ্রেসের ইন্ধন রয়েছে। সোজাসোজি তাঁর তির মোদী এবং রাহুল গান্ধীর দিকে।

সংবাদসংস্থা এএনআই-কে দেওয়া এক সাক্ষাত্কারে সঞ্জয় বলেছেন, নয় বার মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালের বিরুদ্ধে হামলা হয়েছে। ভীষণ উদ্বেগজনক বিষয়। খুনের চক্রান্ত করা হচ্ছে। দিল্লি পুলিস কমিশনারের সঙ্গে সাক্ষাত্ করে তদন্তের আর্জি জানানো হয়েছে। সঞ্জয় আরও বলেন, “অভিযুক্তের স্ত্রীর দাবি প্রধানমন্ত্রী বিরুদ্ধে কথা বলায় সে এমন কাজ করেছে। এর থেকে প্রমাণিত হয় দেশে মোদীর বিরুদ্ধে কথা বলা অপরাধ।”

আরও পড়ুন- মোদী দুর্যোধন, অহংকারই তাঁর পতন, তোপ প্রিয়ঙ্কার, ২৩ মে-ই জবাব পাবে, পালটা বললেন শাহ

এ দিন তিনি রাহুল গান্ধীকেও এক হাত নেন। সঞ্জয় বলেন, কেজরীবালের প্রহৃত হওয়ার ঘটনায় সব বিরোধী দলই নিন্দায় সরব হয়েছে। শুধুমাত্র কংগ্রেস ছাড়া। কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী এ বিষয়ে নীরব থাকার অভিযোগ তুলে বলেন, তাঁরও ইন্ধন রয়েছে এ ঘটনায়।

উল্লেখ্য, গত শনিবার দিল্লির মতিনগরে রোড শো চলাকালীন অরবিন্দ কেজরীবালকে ঠাটিয়ে চড় মারে সুরেশ নামে এক ব্যক্তি। এরপর তাঁর বিরুদ্ধে সিআরপিসি ১০৭/৫১ ধারায় চার্জ তৈরি করে দিল্লি পুলিস।