Rahul Gandhi: সাংসদ পদ চলে গিয়েছে, এবার ট্যুইটারে নিজের পরিচয় বদলে ফেললেন রাহুল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মোদী পদবি সংক্রান্ত মামলার ধাক্কায় লোকসভায় সাংসদ পদ চলে গিয়েছে রাহুল গান্ধীর। এনিয়ে শুরু হয়েছে জোর শোরগোল। তবে সাংসসদ পদ চলে য়াওয়ার পরই ট্যুইটারে নিয়ে বায়ো-তে ছোট্ট একটা বদল করে ফেললেন কংগ্রেস নেতা। 

আরও পড়ুন-খারিজ হল রাহুল গান্ধির লোকসভার সদস্যপদ, কতটা গাড্ডায় কংগ্রেস নেতা?

রাহুল গান্ধী তাঁর ট্যুইটার বায়োতে কিছুটা বদল করে লিখেছেন, এটাই রাহুল গান্ধীর অফিসিয়াল অ্যাকাউন্ট, জাতীয় কংগ্রসের সদস্য, অপসারিত সাংসদ। লক্ষ্যনীয় বিষয় হল নতুন করে যোগ হয়েছে অপসারিত শব্দটি।  তবে অদ্ভূতভাবে লেখা হয়েছে ডিসকোয়ালিফায়েড শব্দটি। এভাবে তিনি কিছু বোঝাতে চান কিনা তা অবশ্য কংগ্রেসের তরফ থেকে বলা হয়নি।

রাহুল গান্ধীর সাংসদপদ খারিজের পর দেশের সব রাজ্য়ের রাজধানী, জেলা সদরে গান্ধী মূর্তির সামনে বসে সত্যাগ্রহ করছে কংগ্রেস। আন্দোলনে যোগ দিয়েছেন প্রিয়ঙ্কা গান্ধী, মল্লিকার্জুন খারগের মতো নেতা। তিনি বলেন, এই সত্যাগ্রহ শুধু আজকের জন্য। তবে এরকম সত্যাগ্রহ গোটা দেশেই চলবে। রাহুল গানব্ধী সাধারণ মানুষের জন্য লড়াই করছেন। রাহুল ওই মন্তব্য করেছিলেন কর্ণাটকে। কিন্তু মামলাটি করা হয় গুজরাটে। কারণ কর্ণটাকে বিজেপির মানহানির মামলা করার ক্ষমতা নেই। 

অন্যদিকে, এনিয়ে গতকাল সাংবাদিক সম্মেলনে বোমা ফাটিয়েছেন রাহুল গান্ধী। তাঁকে প্রশ্ন করা হয়, তাঁর 'মোদী পদবি' মন্তব্যের জন্য তিনি দুঃখিত কিনা। পাল্টা রাহুল বলেন, আমি সাভারকার নই। আমি গান্ধী। গান্ধীরা ক্ষমা চায় না। তাঁর সাংসদ পদ চলে যাওয়ার নিয়ে রাহুল বলেন, প্রধানমন্ত্রী আমার প্রশ্নে ভয় পান তাই আমাকে সাংসদ পদ থেকে অপসারিত করা হয়েছে। ওঁর চোখে আমি আতঙ্ক দেখেছি। তাই উনি চান না আমি সংসদ কথা বলি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

English Title: 
Rahul Gandhi changes his twitter bio after disqualified from Lok Sabha
News Source: 
Home Title: 

সাংসদ পদ চলে গিয়েছে, এবার ট্যুইটারে নিজের পরিচয় বদলে ফেললেন রাহুল

Rahul Gandhi: সাংসদ পদ চলে গিয়েছে, এবার ট্যুইটারে নিজের পরিচয় বদলে ফেললেন রাহুল
Yes
Is Blog?: 
No
Section: