প্রবল চাপের মুখে ছাড়া হল রাহুল গান্ধীকে(দেখুন ভিডিও)

চাপের মুখে রাহুল গান্ধীকে ছেড়ে দিতে বাধ্য হল পুলিস। তাঁকে ও মৃত জওয়ানের পরিবারের সদস্যদের আটক করার পরই শুরু হয়ে যায় ধুন্ধুমার। থানায় বসেই একরকম পুলিসকে ধমকাতে শুরু করে দেন রাহুল গান্ধী। সেই সঙ্গে তাঁকে গ্রেফতারের দাবি করতে থাকেন তিনি। কার্যত সেই চাপে পড়েই অবশেষে ছেড়ে দেওয়া হয় তাঁকে।

Updated By: Nov 2, 2016, 04:43 PM IST
প্রবল চাপের মুখে ছাড়া হল রাহুল গান্ধীকে(দেখুন ভিডিও)

ওয়েব ডেস্ক : চাপের মুখে রাহুল গান্ধীকে ছেড়ে দিতে বাধ্য হল পুলিস। তাঁকে ও মৃত জওয়ানের পরিবারের সদস্যদের আটক করার পরই শুরু হয়ে যায় ধুন্ধুমার। থানায় বসেই একরকম পুলিসকে ধমকাতে শুরু করে দেন রাহুল গান্ধী। সেই সঙ্গে তাঁকে গ্রেফতারের দাবি করতে থাকেন তিনি। কার্যত সেই চাপে পড়েই অবশেষে ছেড়ে দেওয়া হয় তাঁকে।

আরও পড়়ুন- দিল্লিতে আত্মঘাতী প্রাক্তন সেনাকর্মীর পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে আটক রাহুল গান্ধী

দিল্লিতে আত্মঘাতী সেনাকর্মী রামকিষণ গাড়েওয়ালের পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে আটক করা হয় রাহুল গান্ধীকে। আজ রামমনোহর লোহিয়া হাসপাতালে  ঢুকতে গেলে প্রথমে কংগ্রেস সহ-সভাপতিকে বাধা দেয় দিল্লি পুলিস। পরে জোর করে ঢোকার চেষ্টা করার অভিযোগে তাঁকে আটক করা হয়। ঢুকতে  না পেরে এবং তাঁকে আটক করায় ক্ষোভ উগরে দেন রাহুল গান্ধী। এভাবে তাঁকে আটকানো অগণতান্ত্রিক বলে মন্তব্য করেন তিনি। তাঁর সঙ্গে আটক করা হয় দিল্লির উপমুখ্যমন্ত্রীকে।

 

.