বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি রাষ্ট্রপতি

আপাতত চিকিৎসকদের তত্ত্বাবধানেই রয়েছেন রাষ্ট্রপতি(Ram Nath Kovind )। 

Updated By: Mar 26, 2021, 01:53 PM IST
বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি রাষ্ট্রপতি

নিজস্ব প্রতিবেদন: হাসপাতালে ভর্তি হয়েছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ (Ram Nath Kovind )। জানা যাচ্ছে, বুকে ব্যথা হওয়ার কারণেই হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে (Ram Nath Kovind )। আপাতত চিকিৎসকদের তত্ত্বাবধানেই রয়েছেন রাষ্ট্রপতি(Ram Nath Kovind )। 

সেনাবাহিনীর হাসপাতালে রাষ্ট্রপতিকে (Ram Nath Kovind ) নিয়ে যাওয়া হয়েছে। প্রাথমিকভাবে মেডিক্যাল বুলেটিনে জানানো হয়েছে, তাঁর হঠাৎ করে Chest Discomfort হয়, আর সেই কারণে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ইতিমধ্যে, সেখানে একটি মেডিক্যাল টিম গঠন করা হয়েছে। এই মুহূর্তে তিনি অবজারভেশনে রয়েছেন। 

রাষ্ট্রপতিভবন থেকে জানানো হয়েছে, কোনও উদ্বেগের কারণ নেই। রুটিন চেকআপ এবং কিছু সমস্যার কারণে রাষ্ট্রপতিকে (Ram Nath Kovind ) হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাঁর শারীরিক পরিস্থিতি নিয়ন্ত্রণের মধ্যে রয়েছে। আশঙ্কা বা উদ্বেগের কোনও কারণ নেই। 

তবে উল্লেখযোগ্য বিষয়, রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ (Ram Nath Kovind ) তিনি ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহণ করেছেন। ফলত তার পরবর্তী পর্যায়ে যে শারীরিক পরিস্থিতি নিতান্তই কাকতালীয় নাকি কোনও সমস্যা হয়েছে তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। তবে রাষ্ট্রপতিভবন যাবতীয় জল্পনা উড়িয়ে দিয়ে গোটা বিষয়টিকে 'রুটিন চেকআপ'-এর শব্দবন্ধের মধ্যেই রাখতে চেয়েছে।  

.