close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

আপনি ও আপনার পরিবার রাজনীতি ছাড়লেই নতুন ভারত হবে, রাহুলকে বিঁধলেন রণবীর

রাহুলের একটি টুইট ঘিরে বিতর্ক। 

Updated: Jun 23, 2019, 08:40 PM IST
আপনি ও আপনার পরিবার রাজনীতি ছাড়লেই নতুন ভারত হবে, রাহুলকে বিঁধলেন রণবীর

নিজস্ব প্রতিবেদন: বরাবরই স্পষ্টবাদী অভিনেতা রণবীর শোরে। বিভিন্ন সামাজিক পরিস্থিতি নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব  হন। অন্যায়ের প্রতিবাদে রাজনীতিবিদ বা সরকারের সমালোচনা করতেও পিছপা হন না কঙ্কনার প্রাক্তন স্বামী। এবার ভারতীয় সেনাকে নিয়ে কংগ্রেস সভাপতি রাহল গান্ধীর ব্যঙ্গাত্মক টুইটের কড়া জবাব দিলেন অভিনেতা।

শনিবার ছিল আন্তর্জাতিক যোগ দিবস। দেশজুড়ে ভারতীয় সেনাবাহিনীও যোগ দিবসে অংশ নেয়। ভারতীয় সেনার ডগ ইউনিটের যোগ করার একটি ছবি টুইট করেন রাহুল। ছবিতে, প্রশিক্ষকদের মুখোমুখি যোগ করার ভঙ্গিমায় রয়েছে সারমেয়রা। টুইটে রাহুল শ্লেষের সুরে লেখেন, 'নতুন ভারত'। 

ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই নেটিজেনদের আক্রমণের মুখে পড়েন রাহুল গান্ধী। মোদী সরকারকে খোঁচা দিতে গিয়ে তিনি সেনাবাহিনীকেই অপমান করেছেন বলে দাবি ওঠে সোশ্যাল মিডিয়ার। ইতিমধ্যেই রাহুলকে মোক্ষম জবাব দিয়েছেন আইপিএস রূপা। এবার প্রতিবাদে সামিল হলেন অভিনেতা রণবীর শোরে। রাহুলের টুইটের রণবীরের কটাক্ষ, 'অপছন্দ বুঝি?'

এর পরে তিনি টুইট করেন, আপনি ও আপনার পরিবার রাজনীতি ছাড়লে নতুন ভারত গঠিত হবে। 

এর আইপিএস রূপা জবাব দিয়েছিলেন,'পুলিস বা সেনাবাহিনীর সারমেয় প্রশিক্ষকদেরও কঠোর পরিশ্রম করতে হয়। প্রতিটি সারমেয়ও ভীষণই প্রশিক্ষিত। সারমেয় এবং তাদের প্রশিক্ষকদের সম্পর্ক সব কিছুর ঊর্ধ্বে। এই সারমেয়রাই বিস্ফোরকের আভাস পেয়ে  ভিআইপিদের রক্ষা করে। নতুন ভারত নিয়ে আমি গর্বিত'।

আরও পড়ুন- ভিডিয়ো: স্টেডিয়ামের ঢোকার মুখে পাক সমর্খকের বিদ্রূপ, নবাবি কেতায় জবাব সইফের