Delhi: জামিনে ছাড়া পেয়েই, অভিযোগকারীর মেয়েকে অ্যাসিড মারলো ‘ধর্ষক’

Delhi Crime: এক ধর্ষণে অভিযুক্ত জামিনে ছাড়া পেয়েই, অভিযোগকারী মহিলার নাবালিকা কন্যার গায়ে অ্যাসিড ছুঁড়ে মারে। যদিও পুলিস জানিয়েছে, পরবর্তীতে সে নিজেই অ্য়সিড খেয়ে আত্মহত্যা করেছে।

Updated By: Dec 8, 2023, 02:02 PM IST
Delhi: জামিনে ছাড়া পেয়েই, অভিযোগকারীর মেয়েকে অ্যাসিড মারলো ‘ধর্ষক’

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বৃহস্পতিবার সকালে এক ধর্ষণে অভিযুক্ত জামিনে ছাড়া পেয়েই, অভিযোগকারী মহিলার নাবালিকা কন্যার গায়ে অ্যাসিড ছুঁড়ে মারে। যদিও পুলিস জানিয়েছে, পরবর্তীতে সে নিজেই অ্য়সিড খেয়ে আত্মহত্যা করেছে।

আরও পড়ুন: Mahua Moitra: বার বার মুলতুবি অধিবেশন, মহুয়া ইস্যুতে সংসদে একজোট 'ইন্ডিয়া'!

বৃহস্পতিববার সকালে ৫৪ বছর বয়সী প্রেম সিং নামক এই অভিযুক্ত, ধর্ষিতার বাড়িতে গিয়ে তাঁর ১৭ বছর বয়সী মেয়েকে জোড় দিতে শুরু করে তাঁর নামের অভিযোগ তুলে নেওয়ার জন্য়। যখন সেই তরুণী তাঁর মাকে এই কথা বলতে অস্বীকার করে তখন সে তরুণীর গায়ে অ্য়াসিজ ছুঁড়ে মারেন। সেইখানেই সে অ্যাসিড খেয়ে আত্মহত্যাও করে।

তরুণীর প্রতিবেশীরা সেই মূহুর্তেই তাঁদের দুজনকে কাছাকাছির একটি হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসা চলাকালীন অভিযুক্ত প্রেম সিং মারা য়ায়। চিকিৎসার পর তরুণীকে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন: Mahua Moitra: 'বস্ত্রহরণ ওরা শুরু করেছে, এবার মহাভারতের যুদ্ধ দেখবে,' জবাব কনফিডেন্ট মহুয়ার!

পুলিসকে ওই তরুণী জানিয়েছেন, তাঁর মা ওই অভিযুক্তের নামে কেস করেছিলেন এবং সে জামিনে ছাড়া পেয়েছিলেন তাঁর বাড়ির একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য। প্রেম সিং দিল্লির আনন্দ পর্বত এলাকার বাসিন্দা ছিলেন। অভিযোগকারী এবং তাঁর মেয়ে তাঁর প্রতিবেশী ছিল বলে জানা যাচ্ছে। পরবর্তী তদন্তের জন্য অভিযুক্তের দেহ পোস্ট মর্টেম করার জন্য় পাঠানো হয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.