ভারতে আছে এমন জায়গা, যেখানে ৫০ টাকায় পাওয়া যায় ধর্ষণের ভিডিও

৫০ টাকা থেকে ১৫০ টাকা দিলেই হাতে 'গরম গরম' সেক্স ভিডিও। নীল ছবি নয়, ওই কটা টাকায় পাওয়া যাবে ধর্ষণের ভিডিও। হ্যাঁ, ধর্ষণের ভিডিও। এটাই সত্যি। কিছু মানুষের বিকৃত মানসিকতা এমন জায়গায় গিয়ে পৌঁছেছে, যেখানে পর্নমুভিতেও মন ভরছে না, চাই ধর্ষণের 'টাটকা' ভিডিও।

Updated By: Aug 4, 2016, 04:01 PM IST
ভারতে আছে এমন জায়গা, যেখানে ৫০ টাকায় পাওয়া যায় ধর্ষণের ভিডিও

ওয়েব ডেস্ক : ৫০ টাকা থেকে ১৫০ টাকা দিলেই হাতে 'গরম গরম' সেক্স ভিডিও। নীল ছবি নয়, ওই কটা টাকায় পাওয়া যাবে ধর্ষণের ভিডিও। হ্যাঁ, ধর্ষণের ভিডিও। এটাই সত্যি। কিছু মানুষের বিকৃত মানসিকতা এমন জায়গায় গিয়ে পৌঁছেছে, যেখানে পর্নমুভিতেও মন ভরছে না, চাই ধর্ষণের 'টাটকা' ভিডিও।

রাজধানী দিল্লি থেকে উত্তরপ্রদেশ, বাড়ছে এই অন্ধকার জগতের ব্যবসা। ৫০ থেকে ১৫০ টাকায় দেদার বিকোচ্ছে ধর্ষণের ভিডিও। অথচ এর বিরুদ্ধে প্রশাসন চুপ করে রয়েছে বলে অভিযোগ। অভিযুক্তরা খুলে আম ঘুরে বেড়াচ্ছে। মহিলাদের বিরুদ্ধে অপরাধ প্রবণতা রোখার জন্য দেশের আইন কঠোর হচ্ছে। কিন্তু রাজধানী দিল্লির বুকে এমন ঘটনা গোটা দেশের সামনে প্রশ্ন তুলে দিয়েছে।

৩০ সেকেন্ড থেকে ৫ মিনিট দীর্ঘ এক-একটি ভিডিও। জেলা প্রশাসনের নাকের ডগায় বাজারেই বিক্রি হচ্ছে সেই ভিডিও। ঠিকঠাক 'সোর্স' ধরতে পারলেই হল! তারপর চলে দর কষাকষি। এরপর দরে পোষালেই হাতে চলে আসবে একেবারে গরমা-গরম সেই ভিডিও। ডিলাররা নিজেরাই পেনড্রাইভে করে দিয়ে দেবে। বা খদ্দেরের স্মার্টফোনে তা ডাউনলোড করে দেওয়া হবে।

.