স্কুলের একাধিক পড়ুয়াকে ধর্ষণ, প্রিন্সিপাল-সহ ৯ শিক্ষকের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ

রাজস্থানের আলওয়ার জেলার একটি স্কুলে প্রধান শিক্ষক সহ ৯ শিক্ষকের বিরুদ্ধে উঠল ধর্ষণের অভিযোগ৷

Updated By: Dec 8, 2021, 06:54 PM IST
স্কুলের একাধিক পড়ুয়াকে ধর্ষণ, প্রিন্সিপাল-সহ ৯ শিক্ষকের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: যে পড়ুয়ারা স্কুল যাওয়ার জন্য এত উদগ্রীব থাকত, তারাই এখন স্কুলের নাম শুনলে ভয়ে কেঁপে ওঠে। এ দৃশ্য সম্প্রতি উদ্বেগে ফেলেছিল অভিভাবকদের৷ বিস্তারিত খবর নিতে গিয়েই চোখ কপালে ওঠে তাদের। রাজস্থানের আলওয়ার জেলার একটি স্কুলে প্রধান শিক্ষক সহ ৯ শিক্ষকের বিরুদ্ধে উঠল ধর্ষণের অভিযোগ৷ ইতিমধ্যেই এই অভিযোগের ভিত্তিতে তাদের আটক করেছে পুলিস।

ঘটনাটি জানা যায় তখন যখন এক নিগৃহীতা তার বাবাকে জানায় সে আর স্কুলে যেতে চায় না। এই খবর জানতে পেরে কিছুটা অবাক হয় ওই মেয়েটির পরিবার। পড়ুয়া দশম শ্রেণির ছাত্রী। হঠাত স্কুল বিমুখের সিদ্ধান্তের বিষয়ে জানাতে গিয়ে তিনি বলেন প্রায় এক বছর ধরে স্কুলের প্রধান ও তিন শিক্ষক তাকে ধর্ষণ করে আসছে। এমনকী ওই পড়ুয়া অভিযোগ করেছে আরও দুই শিক্ষক ওই ধর্ষণের ঘটনার ভিডিও করে রাখতেন।

আরও পড়ুন, Bipin Rawat Dies: কপ্টার দুর্ঘটনায় প্রয়াত দেশের প্রথম CDS বিপিন রাওয়াত

মানধানা থানার পুলিস অফিসার মুকেশ যাদপব জানিয়েছেন এই একই ঘটনার প্রেক্ষিতে আরও তিনটি অভিযোগ জমা পড়েছে। এরপর গোটা ঘটনাটির তদন্ত শুরু করেছে পুলিস। এখনও পর্যন্ত জানা গিয়েছে, ষষ্ঠ শ্রেণি, চতুর্থ শ্রেণি ও তৃতীয় শ্রেণির তিন ছাত্রীও রয়েছে। তাদের সঙ্গেও একই ঘটনা ঘটেছে৷

নিগৃহীতরা জানিয়েছেন এই ঘটনার কথা পরিবার বা কারওকে জানালে তাদের প্রাণে মারার হুমকিও দিয়ে রেখেছিলেন। তদন্তের পরে, আলওয়ারের সরকারি স্কুলের চার শিক্ষার্থী স্কুলের অধ্যক্ষ এবং নয়জন শিক্ষকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। নিগৃহীতারা তাদের অভিযোগে শিক্ষকদের বিরুদ্ধে গণধর্ষণ ও শ্লীলতাহানির অভিযোগ তোলেন।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)