হিমাচলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে স্কুলবাস, চালক-সহ মৃত ৭ পডুয়া

সংগ্রহ শহরের ডিএভি পাবলিক স্কুলে যাওয়ার সময় দাদাহু-সংগ্রহ সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় বাসটি। পুলিস জানিয়েছে, চালক-সহ ১৯ জন পড়ুয়া ছিল বাসটিতে। দুর্ঘটনায় বাসটির চালক এবং ৬ খুদের মৃত্যু হয়

Updated By: Jan 5, 2019, 03:34 PM IST
হিমাচলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে স্কুলবাস, চালক-সহ মৃত ৭ পডুয়া
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: শনিবার সকালে স্কুলবাস খাদে পড়ে মৃত্যু হল ৭ জনের। এর মধ্যে রয়েছে ৬ জন পড়ুয়া। গুরুতর জখম ১২ জন। ঘটনাটি ঘটেছে হিমাচল প্রদেশের সিরমোর জেলায়।

সংগ্রহ শহরের ডিএভি পাবলিক স্কুলে যাওয়ার সময় দাদাহু-সংগ্রহ সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় বাসটি। পুলিস জানিয়েছে, চালক-সহ ১৯ জন পড়ুয়া ছিল বাসটিতে। দুর্ঘটনায় বাসটির চালক এবং ৬ খুদের মৃত্যু হয়। সিরমোরের এসপি রোহিত মালপানি বলেন, সমীর (৫), আদর্শ (৭), কার্তিক (১৪) এবং চালক রাম স্বরূপ (৪০) ঘটনাস্থলে মৃত্যু হয়। আশঙ্কা জনক অবস্থায় অভিষেক ও তার বোন সঞ্জনা, কার্তিক চৌহানকে নাহান মেডিক্যাল কলেজে ভর্তি করার পর, তাদের মৃত ঘোষণা করেন চিকিত্সকরা।

আরও পড়ুন- কেজরীবালের ‘হাত’ ধরতেই প্রদেশ কংগ্রেস সভাপতির পদে শীলা!

পুলিস জানিয়েছে, বাকি পড়ুয়ারা ভর্তি রয়েছে নাহান মেডিক্যাস হাসপাতালে। এর মধ্যে অনেকে আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিত্সকরা। ১২ জন পড়ুয়ার মধ্যে ১০ জনের পরিচয় জানা গিয়েছে। এরা হল সন্ধ্যা, রক্ষীতা, অঞ্জলি, রাজীব, আয়ুশ, বৈষ্ণবী, ধ্রুব, মন্নত, আরুষি এবং সুন্দর সিং। ডিএসপি ববিতা রাণা জানিয়েছেন, খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে পুলিস। আহতদের অনেকরই অবস্থা আশঙ্কাজনক। পড়ুয়াদের দেখতে নাহান মেডিক্যাল কলেজে পৌঁছন হিমাচল প্রদেশের বিধানসভার অধ্যক্ষ রাজীব বিন্দল।