উত্তরপ্রদেশে স্কুলভ্যানে ট্রেনের ধাক্কা, মৃত ১৩ খুদে পড়ুয়া

দুর্ঘটনার পর প্রাথমিকভাবে স্থানীয়রাই উদ্ধারকাজ শুরু করেন। ১৩ জনকে উদ্ধার করার আগেই মৃত্যু হয় তাদের। বাকি আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের মধ্যে ৭ জনের অবস্থা আশঙ্কাজনক।

Updated By: Apr 26, 2018, 09:00 AM IST
উত্তরপ্রদেশে স্কুলভ্যানে ট্রেনের ধাক্কা, মৃত ১৩ খুদে পড়ুয়া

নিজস্ব প্রতিবেদন:  স্কুল ভ্যানে ট্রেনের ধাক্কা। এখন পর্যন্ত মৃতের সংখ্যা ১৩। আহত বহু, তাঁদের মধ্যে ৭ জনের অবস্থা আশঙ্কাজনক। বৃহস্পতিবার সকালে পৌনে সাতটা নাগাদ উত্তরপ্রদেশের কুশিনগরের ভয়ঙ্কর ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শীদের দাবি, কুশিনগরের যে লেভেল ক্রসিং-এ দুর্ঘটনাটি ঘটেছে, সে জায়গায় কোনও প্রহরী ছিলেন না। রেলগেট না পড়ায় স্কুলভ্যানটি লাইন পার হচ্ছিল। আচমকাই একটি লোকাল ট্রেন এসে পড়ায় দুর্ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, ওই স্কুল ভ্যানটিতে ২৫ জন ছিল। তাদের মধ্যে বেশিরভাগই স্কুলপড়ুয়া।

 

দুর্ঘটনার পর প্রাথমিকভাবে স্থানীয়রাই উদ্ধারকাজ শুরু করেন। ১৩ জনকে উদ্ধার করার আগেই মৃত্যু হয় তাদের। বাকি আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের মধ্যে ৭ জনের অবস্থা আশঙ্কাজনক। চিকিত্সকরা জানিয়েছেন, মৃতদের মধ্যে বেশিরভাগেই শিশু, তাদের প্রত্যেকেরই বয়স ১০ বছরের নিচে।

স্থানীয়দের দাবি, প্রত্যেক দিনই ৬ নাগাদ একটি ট্রেন ওই লাইন দিয়ে যায়। কিন্তু এদিন ট্রেনটি দেরিতে এসেছিল। পৌনে সাতটা নাগাদ ট্রেনটি আসায়, ওই লেভেল ক্রসিং-এ কোনও প্রহরী ছিলেন না। তার ফলেই দুর্ঘটনাটি ঘটেছে। বিষয়টি খতিয়ে দেখছে রেলপুলিস।