Delhi Shoot Out: গলির মধ্যে ঘিরে ধরে গুলি, ঘটনাস্থলেই মৃত্যু অ্যামাজনের সিনিয়র ম্যানেজারের

Delhi Shoot Out: বুধবার বাইকে চড়ে বেরিয়েছিলেন হরপ্রীত সিং। তার বাইকের পেছনে বসেছিলেন গোবিন্দ। ভজনপুরার ৮ নম্বর গলির কাছে আসতেই তাদের ঘিরে ধরে ৫ জনের একটি দুষ্কৃতীদল

Updated By: Aug 30, 2023, 01:32 PM IST
Delhi Shoot Out: গলির মধ্যে ঘিরে ধরে গুলি, ঘটনাস্থলেই মৃত্যু অ্যামাজনের সিনিয়র ম্যানেজারের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গলির মধ্যে ঘিরে ধরে গুলি। মুহূর্তে লুটিয়ে পড়লেন আমাজনের সিনিয়র ম্যানেজার। উত্তরপূর্ব দিল্লির ভজনপুরার ওই ঘটনায় আহত আরও একজন। কেন এমন হামলা তা নিয়ে এখনও অন্ধকারে পুলিস। নিহত ওই অ্যামাজন কর্মীর নাম হরপ্রীত সিং। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে ৫ দুষ্কৃতী দুটি বাইকে চড়ে এসে গুলি চালিয়ে উধাও হয়ে যায়।

আরও পড়ুন-যাদবপুরে সিসিটিভি বসানোর জন্য অর্থ মঞ্জুর করল শিক্ষা দফতর

হাসপাতালের তরফে জানানো হয়েছে হরপ্রীতের মাথার ডান দিক দিয়ে গুলি ঢুকে অন্য পাশ দিয়ে বেরিয়ে যায়। মৃত অবস্থাতেই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হরপ্রীতের সঙ্গে তার বাইকে ছিলেন তার সম্পর্কে মামা গোবিন্দ সিং(৩২)। তিনি আপাতত ভালো আছেন। চলাফেরাও করছেন। তাঁরও মাথায় গুলি করে হামলাকারীরা। তিনিই জানিয়েছেন গোটা ঘটনা। কেন এমন হামলা, বুঝে উঠতে পারছেন না পরিবারের লোকজনও।

বুধবার বাইকে চড়ে বেরিয়েছিলেন হরপ্রীত সিং। তার বাইকের পেছনে বসেছিলেন গোবিন্দ। ভজনপুরার ৮ নম্বর গলির কাছে আসতেই তাদের ঘিরে ধরে ৫ জনের একটি দুষ্কৃতীদল। তারপর কোনও কথা না বলেই একের পর এক গুলি তাদের দুজনকে লক্ষ্য করে চালিয়ে দেয় দুষ্কৃতীরা। দিল্লি পুলিসের তরফে জানানো হয়েছে, এলাকার সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। ঠিক কী কারণে এমন ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে।

কীভাবে এমন ঘটনা ঘটল তা বুঝে উঠতেই পারছেন না হরপ্রীতের মামা। সংবাদমাধ্যমে তিনি বলেন, ওর মাথায় গুলি করা হয়েছিল। সঙ্গে সঙ্গেই ওকে হাসাপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান ওক মৃত বলে ঘোষণা করা হয়। সম্পর্কে ওর মামকেও গুলি লেগেছিল। আপাতত সে ভালো রয়েছে। জানি না কে ওদের গুলি করল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.