Jammu Blast: কাকভোরে জম্মুর বিমানঘাঁটিতে ভয়াবহ বিস্ফোরণ, গ্রেফতার ২ সন্দেহভাজন

পাঁচ মিনিটের ব্যবধানে পরপর দুটি বিস্ফোরণ ঘটে

Updated By: Jun 27, 2021, 09:23 AM IST
Jammu Blast: কাকভোরে জম্মুর বিমানঘাঁটিতে ভয়াবহ বিস্ফোরণ, গ্রেফতার ২ সন্দেহভাজন

নিজস্ব প্রতিবেদন: রবিবার কাকভোরে জম্মু বিমানবন্দরের (Jammu Airport) টেকনিক্যাল এলাকায় ভয়াবহ বিস্ফোরণ (Explosion) ঘটে। দুর্ঘটনায় আহত হয়েছেন বহু মানুষ। প্রায় ১ কিলোমিটার দূর থেকে শোনা গিয়েছে বিস্ফোরণের আওয়াজ। যদিও সূত্রের খবর, পাঁচ মিনিটের ব্যবধানে পরপর দুটি বিস্ফোরণের তীব্রতা তেমন জোরালো ছিল না। বিস্ফোরণস্থলে ইতিমধ্যেই ফরেন্সিক বিশেষজ্ঞরা ও বোমা নিষ্ক্রিয়কারী স্কোয়াডের একটি দল পৌঁছেছে বলে জানা গিয়েছে। বিস্ফোরণের কারণ জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

এদিকে, জম্মু-কাশ্মীর পুলিস জানিয়েছে, নারওয়াল এলাকা থেকে ৫ কেজি আইইডি বিস্ফোরকসহ গ্রেফতার হয়েছে এক জঙ্গি। এদিনের বিস্ফোরণের সঙ্গে ঘটনার কোনো যোগসূত্র আছে কি না তা তদন্ত করে দেখছে পুলিস। ঘটনায় এখনও পর্যন্ত কোনো হতাহতের খবর নেই। 

আরও পড়ুন:  Delhi Unlock: সোমবার থেকে খুলে যাচ্ছে বার, জিম, অনুষ্ঠানে ৫০ জনের অনুমতি

প্রসঙ্গত, শনিবার শ্রীনগরের বারবার শাহ এলাকায় জম্মু-কাশ্মীর পুলিস ও সিআরপিএফের যৌথ কনভয়ে গ্রেনেড হামলা চালায় জঙ্গিরা। ঘটনায় আহত হন ৪ জওয়ান। পুলিস জানায়, জঙ্গিদের গ্রেনেড হামলা নির্দিষ্ট টার্গেট পর্যন্ত পৌঁছনোর আগেই রাস্তায় ফেটে যায়। ৪ আহত জওয়ানকে স্থানীয় হাসপাতালে নিয়ে যালয়া হয়েছে বলে জানান পুলিস।   

আরও পড়ুন:  Covid-19 চিকিৎসা ও মৃত্যুতে সাহায্যে করছাড়ের ঘোষণা কেন্দ্রের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.