অভিনেত্রী, সুপারস্টার মডেলদের বড়সড় সেক্স র‌্যাকেট গোয়ায়!

এবার গোয়া। অভিনেত্রী, মডেলদের বেশ বড়সড় একটা সেক্স র‌্যাকেট ধরা পড়ল সৈকত শহরে। ওল্ড গোয়া ও পানাজির মাঝে অবস্থিত ছোট্ট শহর রিবান্দার। সেখানেই একটি আবাসনে তল্লাশি অভিযানের সময় ধরা পড়ে অভিনেত্রীদের সেক্স র‌্যাকেটটি। মোট ৪ জনকে ধরা হয়।

Updated By: Jun 10, 2016, 03:06 PM IST
অভিনেত্রী, সুপারস্টার মডেলদের বড়সড় সেক্স র‌্যাকেট গোয়ায়!
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : এবার গোয়া। অভিনেত্রী, মডেলদের বেশ বড়সড় একটা সেক্স র‌্যাকেট ধরা পড়ল সৈকত শহরে। ওল্ড গোয়া ও পানাজির মাঝে অবস্থিত ছোট্ট শহর রিবান্দার। সেখানেই একটি আবাসনে তল্লাশি অভিযানের সময় ধরা পড়ে অভিনেত্রীদের সেক্স র‌্যাকেটটি। মোট ৪ জনকে ধরা হয়।

জানা গেছে, দেহব্যবসার ওই চক্রটির মূল পান্ডা আনন্দ কুমার। আন্তঃরাজ্য দেহ ব্যবসা চালাত চক্রটি। গত চার বছর ধরেই পুলিসের চোখকে ফাঁকি দিয়ে চলছিল দেহব্যবসা। অভিনেতা, অভিনেত্রী, টিভি স্টার, সুপারস্টার মডেল, উঠতি মডেলরা জড়িত ছিল এই সেক্স র‌্যাকেটের সঙ্গে। শহর থেকে রাজ্যের বিভিন্ন বিখ্যাত হোটেলে থাকত তাদের ক্লায়েন্ট। আর সেই তালিকাটা নেহাত মন্দ নয়। তাবড় রাজনৈতিক নেতা থেকে কর্পোরেট দুনিয়ার নামজাদা লোকেরা ছিল 'খদ্দের'। এক একজন ক্লায়েন্টের কাছ থেকে আদায় করা হত ৫ লাখ থেকে ২০ লাখ টাকা। ঘটনার দন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, মুম্বই-এ সেক্স র‌্যাকেট! ধরা পড়ল অভিনেত্রী

.