Sharad Power in Hospital: অসুস্থ শরদ পাওয়ার, তড়িঘড়ি ভর্তি মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে

এমাসের গোড়ার দিকে রাজ্যের কংগ্রেস নেতা এইচ কে পাটিল, অশোক চহ্বন, বালসাহেব থোরাটের মতো নেতা শরদকে ভারত জাগাও কর্মসূচিতে যোগ দিতে অনুরোধ করেন। কংগ্রেসের দাবি, ভারত জাগাও কর্মসূচিতে যোগ দেবেন বলে জানিয়েছিলেন প্রবীণ এনসিপি নেতা

Updated By: Oct 31, 2022, 05:06 PM IST
Sharad Power in Hospital: অসুস্থ শরদ পাওয়ার, তড়িঘড়ি ভর্তি মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অসুস্থ এনসিপি প্রধান শরদ পাওয়ার(৮১)। শারীরিক সমস্যার কারণে তাঁকে তড়িঘড়ি ভর্তি করা হয় মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে। বুক প্রবল সর্দি জমে যাওয়ার কিছুটা শ্বাসকষ্ট হচ্ছে তাঁর। এর জন্য বেশকিছু পরীক্ষা করতে হচ্ছে। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল। দলের তরফে জানানো হয়েছে সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বুধবার তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে। আগামী ৪-৫ নভেম্বর সিরিডিতে দলের কর্মসূচিতে তাঁর যোগ দেওয়ার কথা ছিল পাওয়ারের। তার মধ্যেই এই বিপত্তি। দলের রাজ্য সম্পাদকের উদ্ধৃতি দিয়ে  এনসিপির তরফে একটি টুইটে সমর্থকদের উদ্দেশ্য বলা হয়েছে সমর্থকরা যেন হাসপাতালে ভিড় না করেন। 

আরও পড়ুন-জন্মদিনের ঠিক আগেই মৃত্যুদিন! ইরানের পুলিসই কি 'হত্যা' করল তরুণ শেফকে? 

গতবছর এপ্রিলে গল ব্লাডার অপারেশন হয় শরদ পাওয়ারের। তার পর থেকে ঠিকই ছিলেন এনসিপি প্রধান। কিন্তু সম্প্রতি তাঁর শারীরিক অবস্থা খারাপ হয়ে যায়। এমাসের গোড়ার দিকে রাজ্যের কংগ্রেস নেতা এইচ কে পাটিল, অশোক চহ্বন, বালসাহেব থোরাটের মতো নেতা শরদকে ভারত জাগাও কর্মসূচিতে যোগ দিতে অনুরোধ করেন। কংগ্রেসের দাবি, ভারত জাগাও কর্মসূচিতে যোগ দেবেন বলে জানিয়েছিলেন প্রবীণ এনসিপি নেতা।

এদিকে, এনসিপির তরফে আরও বলা হয়েছে আগামী ৮ নভেম্বর রাহুল গান্ধী ভারত জাগাও যাত্রা নিয়ে মহারাষ্ট্রে ঢুকবেন। সেই যাত্রায় যোগ দেবেন পাওয়ার। ওই যাত্রায় উদ্ধব ঠাকরেকেও আমন্ত্রণ করা হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.